• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আনুশকাকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে যা করলেন বিরাট


ক্রীড়া ডেস্ক মার্চ ৫, ২০১৮, ০১:৪৬ পিএম
আনুশকাকে দেখে নিয়ন্ত্রণ হারিয়ে যা করলেন বিরাট

ঢাকা : রূপকথার বিয়ে। তার পরের কয়েকটা দিন গোটা ভারতজুড়ে যেন এক অভূতপূর্ব উদযাপন। সকলের মুখে মুখে ফিরেছে একটাই নাম। ‘বিরাট-আনুশকা। মধুচন্দ্রিমা শেষে যে যার মতো নিজের ব্যস্ত ও নিষ্ঠুর পরিশ্রমের দুনিয়ায় ফিরে গিয়েছিলেন। অবশেষে আবার দেখা হল দু’জনের। আর ক্যামেরায় ধরা পড়ল একান্ত ঘনিষ্ঠ মুহূর্তরা। সেই ছবি এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

জানা যাচ্ছে, আগামী ছবি ‘সুই ধাগা’র কাজ শেষ করে দেশে ফিরলেন আনুশকা। আর তাকে রিসিভ করতেই কোহলি গিয়ে হাজির বিমান বন্দরে। আর ফেরার সময়ে গাড়িতে উঠেই নিজের ওপরে নিয়ন্ত্রণ হারালেন বিরাট। কাছে টেনে নিলেন আনুশকাকে। সাড়া দিলেন আনুশকাও। পরস্পরের বাহুলগ্ন হয়ে দু’জনের ঘনিষ্ঠতার সেই মুহূর্ত এই মুহূর্তে ঘুরে বেড়াচ্ছে ইন্টারনেটে এখানে ওখানে।

কেবল জড়িয়ে ধরাই নয়, ক্যামেরায় ক্লোজ আপে বিরাটের মুখে যে হাসি দেখা গিয়েছে, আনুশকার চোখে-মুখে যে উচ্ছ্বাস, সেটাও তো কম নয়। ছবিতে ছবিতে গাঢ় প্রেমের যে জলছাপ ফুটে উঠল, তা যেন তাঁদের ঘিরে তৈরি হওয়া রূপকথারই এক সম্প্রসারিত রূপ। কয়েকদিন আগেই টি-২০ সিরিজ চলাকালীন অনুষ্কাকে জড়িয়ে ধরার এক ছবি বিরাট শেয়ার করেছিলেন টুইটারে। আনুশকাও রোম্যান্টিক প্রতিক্রিয়া জানান। এবার আর পুরনো ছবি নয়, একেবারে নতুন ছবি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!