• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আন্তঃবিভাগ থেকে জাতীয় প্রতিযোগিতায় ১৭ বক্সার


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২০, ২০১৭, ০৬:১৯ পিএম
আন্তঃবিভাগ থেকে জাতীয় প্রতিযোগিতায় ১৭ বক্সার

ঢাকা: সোমবার (২০ ফেব্রুয়ারি) পুরস্কার বিররণের মধ্যে দিয়ে শেষ হয়েছে ‘ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতা-২০১৭’। দুই দিনব্যাপী এই আয়োজনের পুরুষ বিভাগের সাতটি ওজন শ্রেণি থেকে ১২ জন ও মহিলা বিভাগের পাঁচটি ওজন শ্রেণি থেকে ৫ জন আসন্ন জাতীয় বক্সিং প্রতিযোগিতার জন্য নির্বাচন করা হয়েছে।

পুরুষ বিভাগের সাতটি ওজন শ্রেণির মধ্যে ২৫-২৯ কেজি ওজন শ্রেণিত নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো. আশিফ ও গোলাবাড়িয়া বক্সিং ক্লাবের মো. সাহেদ মাহমুদ রাজু। ৩৫ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো. কামাল হোসেন ও সিপাহীবাগ যুব কল্যাণ সংসদের মো. ইসনান আহম্মেদ ইয়ামিন। ৪২ কেজি ওজন শ্রেণিত নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো. মনির হোসেন ও স্যার মতিন বক্সিং ক্লাবের রিমন খান অরণ্য।

৪৫ কেজি ওজন শ্রেণিত নির্বাচিত হয়েছেন খিঁলগাও প্রগতি সংঘের ইমরানুল ইসলাম ফয়সাল ও সিপাহীবাগ যুব কল্যাণ সংসদের মো. সোহেল রানা। ৪৮ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার মো. জোবায়ের হোসেন। ৫১ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন মুন্সি লাল মিয়া বক্সিং ক্লাবের মো. মুস্তাফিজুর রহমান। ৫৪ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন টাঙ্গাইল জেলা ক্রীড়া সংস্থার বিদ্যুৎ হোসেন ও তূর্য বক্সিং ক্লাবের আশরাফুল ইসলাম।

এদিকে মেয়েদের ৪০ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার রুপা আক্তার। ৪৫ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার জেসমিন আক্তার। ৫০ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন ঢাকা জেলা ক্রীড়া সংস্থার যমুনা আক্তার ও কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সঙ্গীতা রাণী। ৫৫ কেজি ওজন শ্রেণিতে নির্বাচিত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার জান্নাত আরা।

এদিন পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের সহ সভাপতি হারুনুর রশিদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশন সাধারণ সম্পাদক এম এ কুদ্দস খান, ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের  সহ-সভাপতি সুলতান উদ্দিন আহাম্মদসহ অন্যান্যরা এ সময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!