• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতার উদ্বোধন


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১৯, ২০১৭, ০৫:৩৯ পিএম
আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতার উদ্বোধন

ঢাকা: বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের ব্যবস্থাপনায় রোববার (১৯ ফেব্রূয়ারি) থেকে শুরু হয়েছে ‘ওয়ালটন ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতা-২০১৭’। এদিন সকালে পল্টনস্থ মোহাম্মদ আলী বক্সিং স্টেডিয়ামে দুইদিন ব্যাপী এই প্রতিযোগিতার উদ্বোধন করা হয়েছে।  প্রতিযোগিতায় দেশের ৬৪টি জেলার ক্রীড়া সংস্থা, সর্ভিসেস দল, বিকেএসপি, এফিলিয়েটেড বক্সিং ক্লাবসহ শতাধিক সংস্থা অংশ নিয়েছে।  

 ঢাকা আন্তঃবিভাগ বক্সিং প্রতিযোগিতায় পুরুষ বিভাগে ৭টি ও মহিলা বিভাগে ৫টি ওজন শেণিতে প্রতিযোগিতা অনুষ্ঠিত হচ্ছে। পুরুষ বিভাগের ওজন শেণিগুলো হল- ২৫-২৯, ৩৫, ৪২, ৪৮, ৫১, ৫৪ কেজি। মহিলা বিভাগের ওজন শ্রেণিগুলো হল: ৩২-৩৬, ৪০, ৪৫, ৫০, ৫৫ কেজি। প্রতিযোগিতায় অংশ নেওয়া বক্সারদের বয়সসীমা ১২-১৬ বছর।

এই প্রতিযোগিতা থেকে ঢাকা বিভাগের ১৩টি জেলা থেকে ১২টি ওজন শ্রেণিতে ২৪ জনকে জাতীয় বক্সিং প্রতিযোগিতার বাছাইপর্বের জন্য নির্বাচন করা হবে। জাতীয় বক্সিং প্রতিযোগিতায় মাঠ পর্যায় থেকে মোট ১৯২ জন বক্সার অংশগ্রহণ করবেন।  

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন গ্রুপের অ্যাডিশনাল ডিরেক্টর (সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেম) নিয়ামুল হক ও স্পোর্টস এন্ড ওয়েলফেয়ার বিভাগের প্রধান এফএম ইকবাল বিন আনোয়ার (ডন)। বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশন সাধারণ সম্পাদক এমএ কুদ্দস খান, ওয়ালটন গ্রুপের সিনিয়র এজিএম মেহরাব হোসেন আসিফ ও বাংলাদেশ অ্যামেচার বক্সিং ফেডারেশনের  সহ-সভাপতি সুলতান উদ্দিন আহাম্মদ এ সময় উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!