• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনাল স্থগিত


ক্রীড়া প্রতিবেদক জুলাই ২৬, ২০১৭, ০৫:০২ পিএম
আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবলের ফাইনাল স্থগিত

ঢাকা: ২০টি বিশ্ববিদ্যালয় দল নিয়ে গত ১৪ জুলাই শুরু হয়েছিল ‘ওয়ালটন ১ম আন্তঃবিশ্ববিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট’। প্রথমবারের মত আয়োজিত এই টুর্নামেন্টের গ্রুপ পর্ব,  কোয়ার্টার ফাইনাল এবং সেমিফাইনালের লড়াই শেষে ফাইনালের টিকিট পায় ফারইস্ট ও গ্রিন ইউনিভার্সিটি। বুধবার (২৬জুলাই) বিকেল ৪টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিরোপা লড়াই হওয়ার কথা ছিল। তবে গত দুই দিন ধরে টানা বৃষ্টির কারণে মাঠ অনুপযুক্ত হওয়ায় ম্যাচটি স্থগিত করা হয়েছে। এক সংবাদ বিজ্ঞপ্তিতে ফাইনাল ম্যাচটি স্থগিতের বিষয়টি নিশ্চিত করেছেন টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব শেখ মোহাম্মদ আসলাম।

জাতীয় পুরস্কার প্রাপ্ত ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম বলেন, এভাবে টানা এত বৃষ্টি হবে আমরা কেউই ভাবতে পারিনি। যেহেতু আমরা ফাইনাল ম্যাচটি বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে করতে চেয়েছি কিন্তু বর্তমানে যে পরিস্থিতি বিরাজ করছে তাতে মাঠে খেলা চালানো সম্ভব নয়। এ জন্য আমরা ফাইনাই ম্যাচটি আপাতত স্থগিত করলাম। এ জন্য আমরা সবার কাছে আন্তরিক দু:খিত। পরিস্থিতি স্বাভাবিক হলে ফাইনাল ম্যাচের পরবর্তী তারিখ আমরা সবাইকে জানিয়ে দিবো।

উল্লেখ্য, ২০টি বিশ্ববিদ্যালয়কে নিয়ে ১৪ জুলাই থেকে শুরু হয় এই টুর্নামেন্ট। বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের সুস্থ মানসিক বিকাশ ও বিনোদনের লক্ষ্যে, সেই সাথে তাদেরকে খেলার মাধ্যমে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক থেকে দূরে রাখার জন্যই এই টুর্নামেন্টের আয়োজন। যা আয়োজন করেছে বাংলাদেশের প্রাক্তন কৃতি ফুটবলারদের সমন্বয়ে গঠিত সোনালী অতীত ক্লাব ঢাকা ও গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ। পৃষ্ঠপোষকতায় রয়েছে ক্রীড়াবান্ধব প্রতিষ্ঠান ওয়ালটন। পাওয়ার স্পন্সর শাহ জালাল ইসলামী ব্যাংক লিমিটেড। কো-স্পন্সর হামিম গ্রুপ।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!