• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

আন্দোলনকারী শিক্ষার্থীকে পিষে গেল ট্রাক!


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১, ২০১৮, ০৩:২৫ পিএম
আন্দোলনকারী শিক্ষার্থীকে পিষে গেল ট্রাক!

ঢাকা: বাসচাপায় দুই শিক্ষার্থীর মৃত্যুর ঘটনার প্রতিবাদ জানাতে এসে পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট হয়েছে আন্দোলনকারী এক শিক্ষার্থী!

বুধবার (১ আগস্ট) দনিয়া কলেজের সামনে শিক্ষার্থীরা সড়ক অবরোধ করলে বেপরোয়া এক চালক সামনে থাকা শিক্ষার্থীদের উপর দিয়েই পিকআপভ্যান চালিয়ে দেন।

এ সময় আন্দোলনকারী এক শিক্ষার্থী পিকআপভ্যানের চাকায় পিষ্ট হয়। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ ম্যাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে।

তবে ওই শিক্ষার্থীর নাম-পরিচয় ও তার সর্বশেষ খবর এখনও জানা যায়নি। বেপরোয়া সেই চালকও পলাতক।

এদিকে দুই শিক্ষার্থীকে পিষে মারার ঘটনায় জাবালে নূর পরিবহনের নিবন্ধন বাতিল করেছে বিআরটিএ। এ ঘটনা তদন্ত করতে হাইকোর্টের নির্দেশে তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে।

অন্যদিকে এ ঘটনায় চতুর্থ দিনের মতো রাজধানীর বিভিন্ন সড়ক অবরোধ করে বিক্ষোভ করছে শিক্ষার্থীরা।

বুধবার (১ আগস্ট) সকাল থেকে রাজধানীর ফার্মগেট, উত্তরা এলাকায় রাস্তা বন্ধ করে বিক্ষোভ শুরু করে শিক্ষার্থীরা। এছাড়া যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের পূর্বপাশেও অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্ররা।

সকাল ১০টার পর পরই ফার্মগেট মোড়ে ২ পাশের সড়কেই অবস্থান নিয়েছে সরকারি বিজ্ঞান কলেজ ও আশে-পাশের শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম জানান, শিক্ষার্থীরা অবস্থান নেওয়ায় যান চলাচল বন্ধ রয়েছে। কোনো ধরনের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে পুলিশ সতর্ক রয়েছে।

প্রসঙ্গত, গত রবিবার বিমানবন্দর সড়কের কুর্মিটোলা বাসস্ট্যান্ড এলাকায় বাসের চাপায় শহীদ রমিজ উদ্দিন ক্যান্টনমেন্ট কলেজের দুই শিক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু হয়। গুরুতর আহত হয় আরও ক’জন। দুপুর ১টার দিকে উত্তরাগামী জাবালে নূর পরিবহনের একটি বাস মিরপুর ফ্লাইওভার থেকে নেমে অন্য আরেকটি বাসের সাথে পাল্লা দিলে কুর্মিটোলায় এমন দুর্ঘটনা ঘটে।

ওই ঘটনায় জাবালে নূরের তিন গাড়ির দুই চালক ও দুই হেলপারকে গ্রেফতার করেছে র‌্যাব-১।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!