• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আপত্তিকর ভিডিও দেখিয়ে টানা ৫ মাস ছাত্রীকে ধর্ষণ


নিউজ ডেস্ক আগস্ট ২৫, ২০১৮, ০৬:৫৪ পিএম
আপত্তিকর ভিডিও দেখিয়ে টানা ৫ মাস ছাত্রীকে ধর্ষণ

ঢাকা : ব্ল্যাকমেইল করে টানা পাঁচ মাস ধরে ধর্ষণের জেরে আত্মহত্যার পথ বেছে নিলেন এক ‍কলেজছাত্রী। ভারতের হারিয়ানা রাজ্যে ঘটেছে এ ঘটনা। এ ঘটনায় গ্রেপ্তার করা হয়েছে নিহতের বান্ধবীসহ তিন অভিযুক্তকে।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে বলা হয়েছে, ঘটনার দিন বাড়িতে বিষাক্ত তরল পদার্থ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন ওই নারী। পরিবারের লোকজন তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। সেখানে কিছুটা সুস্থবোধ করায় সমস্ত ঘটনা খুলে বলেন নির্যাতিতা।

পরিবারের কাছে নিজের শেষ বয়ানে ছাত্রীটি বলে,‘ওরা আমায় লাগাতার ধর্ষণ করেছে। ওদের ক্ষমা করো না।’ হাসপাতালে থাকাকালীন অবস্থার অবনতি হওয়ায় মারা যায় ওই কিশোরি।

গত বৃহস্পতিবার ছাত্রীর বাবার লিখিত অভিযোগ ও সুইসাইড নোটের ভিত্তিতে তিন অভিযুক্ত-বান্ধবী পুনম, রবি ও বলরামকে গ্রেফতার করেছে পুলিশ। তদন্তকারী অফিসার সমরজিৎ সিং জানান, গতকাল আদালতে তাদের নিয়ে যাওয়া হয়।

পুলিশের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, গত মার্চ মাসে ওই নারীর সঙ্গে অভিযুক্তদের সঙ্গে পরিচয় হয়। এ মধ্যে রোস্তোরাঁয় তারা খেতে যান এক দিন। সেখানে ঠাণ্ডা পানীয়ের সঙ্গে মাদক মিশিয়ে খাইয়ে একটি হোটেলে নিয়ে গিয়ে ওই ছাত্রীকে ধর্ষণ করে অভিযুক্তরা।

গোটা ঘটনার ভিডিও করে ছবি তুলে রাখে ধর্ষকরা। পরে তা দেখিয়ে ব্ল্যাকমেইল করে গত কয়েক মাস ধরে লাগাতার ধর্ষণ করছিল তারা। এ কাজে ওই ছাত্রীর বান্ধবী পুনম সাহায্য করছিল তাদের।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!