• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আপনাদের সঙ্গে ইফতার করতে ভালো লাগে: জিৎ


বিনোদন প্রতিবেদক জুন ১৩, ২০১৭, ০৮:৪৩ পিএম
আপনাদের সঙ্গে ইফতার করতে ভালো লাগে: জিৎ

ঢাকা: মুক্তি জটিলতায় আছে যৌথ প্রযোজনার ছবি ‘বস ২’। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার তুমুল জনপ্রিয় অভিনেতা জিতের প্রযোজনা প্রতিষ্ঠান গ্রাসরুট মাল্টিমিডিয়ার যৌথ প্রযোজনার ছবি এটি। আর এই ছবির প্রচারণায় মঙ্গলবার দুপুরে ঢাকায় এলেন চিত্রনায়ক জিৎ। আর এসেই এদিন সন্ধ্যায় মিলিত হলেন একটি সংবাদ সম্মেলনে। অংশ গ্রহণ করলেন ইফতার পার্টিতেও! জানালেন ইফতার করার অনুভূতির কথাও! 

মঙ্গলবার বিকালে আসন্ন ঈদে মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘বস-২’-এর প্রমোশনের জন্য রাজধানীর ঢাকা ক্লাবে আয়োজন করা হয় একটি সংবাদ সম্মেলন ও ইফতার পার্টি। সেখানে উপস্থিত ছিলেন ‘বস ২’ ছবির অন্যতম দুই তারকা শিল্পী কলকাতার জিৎ ও ঢাকার নুসরাত ফারিয়া। ভিসা জটিলতায় অনুষ্ঠানে আসতে পারেননি ছবির আরেক চিত্রনায়িকা শুভশ্রী।  

তবে শুভশ্রীর অভাব বোধ করতে দিলেন না কলকাতার চিত্রনায়ক জিৎ। তিনি অনুষ্ঠানে সবার সঙ্গে বসে ইফতারি করার আগে বললেন গেলবারেও সবার সঙ্গে ইফতার করার স্মৃতিটুকু। জিৎ তার শুভেচ্ছা বক্তব্যে বলেন, আমার বেশ ভালো লাগে আপনাদের মাঝে আসছে। যতোবারই আসছি খুব ভালো লাগে। গতবার আমার ‘বাদশা’ সিনেমার প্রমোশনে এসেছিলাম। এবারও ঈদে আমার সিনেমা আসছে। এই উপলক্ষ্যে আপনাদের সঙ্গে কিছুটা সময় কাটাতে এলাম। আপনাদের সাথে ইফতারি করতেও ভালো লাগে। এখানকার আন্তরিকতা দেখে সব সময় মুগ্ধ হয়ে যাই। এবারও তার ব্যতিক্রম হচ্ছে না। প্রতিবারের মতোই এবারও কিছু ভালো মেমোরিজ নিয়ে যাবো। সবাইকে ধন্যবাদ।  

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!