• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

‘আপনারা মাঠে আসুন, একা খেলতে ভালো লাগে না’


ভোলা প্রতিনিধি মে ৮, ২০১৮, ০৫:৩৪ পিএম
‘আপনারা মাঠে আসুন, একা খেলতে ভালো লাগে না’

ঢাকা: আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, আগামী নির্বাচন হবে সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধিনে, এর বাইরে হবে না। ডিসেম্বরে নির্বাচন হবে এর কোনো বিকল্প নেই। খুব বেশি হলে জানুয়ারির প্রথম সপ্তাহে।

তিনি বিএনপিকে উদ্দেশ্য করে বলেন, আপনারা নির্বাচনে আসেন, কোনো সমস্যা নেই। আমরা একা মাঠে আর খেলতে চাইনা। একা মাঠে খেলতে আর ভালো লাগে না। মাঠে খেলে গোল দিতে চাই।

মঙ্গলবার (৮ মে) দুপুরে ভোলার চরফ্যাশন স্বাস্থ্য কমম্পেক্স এর ১০০ শয্যায় উন্নীতকরণ উপলক্ষে আয়োজিত সুধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন মোহাম্মদ নাসিম।

স্বাস্থ্যমন্ত্রী বলেন, ১৪ সালে আপনারা ভুল করেছেন। আগামী নির্বাচনে অংশ গ্রহণ না করলে বাটি চালান দিয়ে বিএনপিকে আর খুঁজে পাওয়া যাবে না। ফাইনাল খেলা হবে। সেই খেলায় নির্বাচন কমিশন থাকবে নির্বাচন কমিশন।

তিনি বলেন, আওয়ামী লীগ নির্বাচনকে কোনো সময় ভয় পায়না। খালেদা জিয়াসহ আপনারা নির্বাচনে আসুন। দেখি কে জিতে কে হারে।

নাসিম আরো বলেন আমরা মার্শাল’র মধ্যে নির্বাচন করেছি। আপনারা নির্বাচন করেন। নির্বাচন করে জনগণের রায় মেনে নিন।

এ সময় বিশেষ অতিথি বন ও পরিবেশ উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী নির্বাচন হবে উন্নয়নের নির্বাচন। আগামী নির্বাচনে বিএনপির জামানত থাকবে না।

ভোলা সিভিল সার্জন ডা. রথীন্দ্র নাথ মজুমদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য দেন, স্বাস্থ্য বিভাগের মহা পরিচালক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য প্রকৌশল বিভাগের প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল এম এ মোহী প্রমুখ ।

পরে মন্ত্রী ও উপমন্ত্রী ১০০ শয্য বিশিষ্ট হাসপাতালের ভিত্তিপ্রস্তর ও আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এতিমখানা ও হাফিজিয়া মাদরাসা উদ্বোধন করেন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!