• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আপাতত দেশেই থাকবেন শাবনূর


বিনোদন প্রতিবেদক জুলাই ২, ২০১৭, ০৫:৩৩ পিএম
আপাতত দেশেই থাকবেন শাবনূর

ঢাকা: গেল ফেব্রুয়ারিতে একমাত্র ছেলে সন্তানসহ অস্ট্রেলিয়া থেকে ঢাকায় এসেছিলেন এক সময়ের তুমুল জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। সেসময় শোনা গিয়েছিলো যে দীর্ঘ বিরতির পর আবারও অভিনয়ে ফিরবেন তিনি। কিন্তু ঢাকায় আসার সপ্তাহ খানেকের মধ্যেই ফের অস্ট্রেলিয়া উড়ে গিয়েছিলেন তিনি। তবে ফের তিনি ঈদের আগেই ঢাকায় ফেরেন। এবার শোনা যাচ্ছে, আপাতত আর ফিরে যাচ্ছেন না অস্ট্রেলিয়ায়? তাহলে কি আবারও অভিনয়ে ফিরবেন এই চলচ্চিত্র অভিনেত্রী?

দীর্ঘদিন ধরেই চলচ্চিত্র থেকে সরে গেছেন জনপ্রিয় অভিনেত্রী শাবনূর। অস্ট্রেলিয়ার সিডনিতে স্বামী ও ছেলেকে নিয়ে বসবাস করছেন তিনি। সেখানে স্কুলে ছেলেকে ভর্তিও করিয়েছেন। একজন সাধারণ বাঙালি নারীর মতো জীবন চলে এক সময়ের দাপুটে অভিনেত্রীর! তবে সম্প্রতি তার অভিনীত ‘পাগল মানুষ’ নামের ছবিটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। ছবিটির মুক্তির বিষয়টি এখনো নিশ্চিত নয়। তবে এরমাঝেই ঢাকায় ফিরেছেন তিনি। 

তবে এবার আর শিগগির উড়াল দিচ্ছেন না অস্ট্রেলিয়ায়। অন্তত এ বছর ঢাকায় কাটিয়ে যাবেন বলে জানিয়েছেন তিনি। তাহলে কি ফের অভিনয়ে নামছেন তিনি? এমন প্রশ্নের উত্তর গণমাধ্যমে এড়িয়ে গেলেন শাবনূর। বরং জানালেন, অভিনেত্রীর চেয়ে পরিচালক ব্যাপারটি নাকি তাকে টানছে দীর্ঘদিন ধরে। 

মনের ভেতর লুকানো ছিলো পরিচালক হওয়ার মতো এমন সুপ্ত বাসনা। সব ঠিক থাকলে এবার অভিনয়ে নয়, বরং পরিচালক শাবনূরের দেখা পাওয়া যাওয়ার সম্ভাবনা আছে! তা না হলে চলতি বছর ঢাকায় থাকার কেনোই বা পরিকল্পনা করবেন এই অভিনেত্রী!

সোনালীনিউজ/ঢাকা/ 

Wordbridge School
Link copied!