• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আফসান চৌধুরীর ফেসবুক আইডি বন্ধে নোটিশ


আদালত প্রতিবেদক জুন ১০, ২০১৭, ০৭:৩৮ পিএম
আফসান চৌধুরীর ফেসবুক আইডি বন্ধে নোটিশ

ঢাকা: ব্র্যাক ইউনিভার্সিটি’র শিক্ষক আফসান চৌধুরীর বিরুদ্ধে মামলার পর এবার তার ফেইসবুক আইডি বন্ধে একটি লিগ্যাল নোটিশ পাঠানো হয়েছে। আগামী ৪৮ ঘণ্টার মধ্যে afsan chowdhury নামক ফেসবুক আইডিটি বন্ধের নির্দেশনা চাওয়া হয়েছে।

লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরীর পক্ষে এ নোটিশটি পাঠান সুপ্রিমকোর্টের আইনজীবী এসএম জুলফিকার আলী জুনু। শনিবার (১১ জুন) বিকেলে ফ্যাক্স ও ডাকযোগে এটি বিটিআরসির চেয়ারম্যান, পুলিশ কমিশনার রমনা, সাইবার ক্রাইম ইউনিট ডিএমপি কার‌্যালয়সহ সংশ্লিষ্টদের কাছে পাঠানো হয়েছে। 

ইতোমধ্যে রাজধানীর গুলশান থানায় এই ফেসবুক আইডির ব্যবহারকারী ব্র্যাক ইউনিভার্সিটি’র শিক্ষক আফসান চৌধুরীর বিরুদ্ধে গত ৬ জুন গুলশান থানায় একটি মামলা দায়ের করা হয়। যেটি এখন তদন্তাধীন। আইসিটি আইনে মামালাটি করেন লে. জেনারেল (অব.) মাসুদ উদ্দিন চৌধুরী। 

নোটিশে বলা হয়, মামলা করার পর থেকে এই ফেসবুক আইডি থেকে মাসুদ উদ্দিন চৌধুরীর বিরুদ্ধে নানা প্রকার কটূক্তিমূলক, উসকানিমূলক আদালত অবমাননাকর পোস্ট ও কমেন্ট করা হচ্ছে। এর আগে আফসান চৌধুরীর ফেসবুক আইডি থেকে বাংলাদেশের প্রধান বিচারপতিকে নিয়ে বিভিন্ন কটূক্তিমুলক পোস্ট দেয়া হয়।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!