• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আফিফের পর ইয়াসিরের সেঞ্চুরি


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ১২, ২০১৭, ০৮:২১ পিএম
আফিফের পর ইয়াসিরের সেঞ্চুরি

ঢাকা: আগের দিন সেঞ্চুরি করেছিলেন অনূর্ধ্ব-১৯ দলের সহ-অধিনায়ক আফিফ হোসেন। দ্বিতীয় দিন সেঞ্চুরির দেখা পেলেন ইয়াসির আলি। তার অপরাজিত ১১০ ও আফিফের ১০৫ রানের সৌজন্যে বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) তৃতীয় রাউন্ডে বিসিবি উত্তরাঞ্চলের বিপক্ষে ইসলামি ব্যাংক পূর্বাঞ্চল ৪৯০ রানের বড় সংগ্রহ পেয়েছে। জবাবে বিনা উইকেটে উত্তরাঞ্চল ২৮ রান তুলেছে। তারা এখনও ৪৬২ রানে পিছিয়ে রয়েছে।

৩ উইকেটে ২৯৩ রান শুরু করতে নেমে বাকি ৭ উইকেট হারিয়ে ৪৯০ রান তুলে গুটিয়ে যায় পূর্বাঞ্চলের ইনিংস। সর্বোচ্চ ১১০ রান করে অপরাজিত থাকেন ইয়াসির। প্রথম শ্রেণির ক্রিকেটে এটি তার দ্বিতীয় সেঞ্চুরি। ইয়াসির তার ইনিংসটি সাজান ২৫০ বলে ১০ চারের সাহায্যে।

এরআগে এবারের বিপিএলে এক ম্যাচে ৫ উইকেট নিয়ে চমক উপহার দেওয়া আফিফ হোসেন অভিষেকে খেলেছেন ১০৫ রানের ইনিংস। আরেক ওপেনার ইমতিয়াজ হোসেনের ব্যাট থেকে এসেছে ৮১ রান। এছাড়া জাকির হাসানের ৬৪ রানের কল্যাণে প্রথম ইনিংসে ৪৯০ রানের পাহাড় গড়ে পূর্বাঞ্চল।

সানজামুল ইসলাম ১৩১ ও ইয়াসিন আরাফাত ৬১ রানে পেয়েছেন ৩টি করে  উইকেট। জবাবে বিনা উইকেটে ২৮ রান তুলেছে উত্তরাঞ্চল। নাজমুল হোসেন ১৩ ও জুনায়েদ সিদ্দিকী ১৫ রানে অপরাজিত আছেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!