• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

আফ্রিদি-সানিদের ঘূর্ণিতে ৪৪ রানেই শেষ খুলনা


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১০, ২০১৬, ০৮:৪১ পিএম
আফ্রিদি-সানিদের ঘূর্ণিতে ৪৪ রানেই শেষ খুলনা

ঢাকা: কেউ বিশ্বাসই করতে পারছে না খুলনা টাইটানস মাত্র ৪৪ রানে গুটিয়ে গেছে। বিপিএলের ইতিহাসে এত কম রানে কোন দল অলআউট হয়নি। টস জিতে বোলিং বেছে নেন রংপুর রাইডার্সের অধিনায়ক নাঈম ইসলাম। তার সিদ্ধান্তকে যথার্থই প্রমাণ করেছেন বোলাররা। 

শুরুটা করে দিয়ে গেছেন সোহাগ গাজী। প্রথম ওভারেই তিনি নিকোলাস পুরানকে বোল্ড করেন। কোন রান না করেই ফিরে যান এই ক্যারিবিয়ান ব্যাটসম্যান। তৃতীয় ওভারেও সেই সোহাগ। তার দারুন এক থ্রোতে রান আউটে কাটা পড়েন আব্দুল মজিদ (৬)। 

অধিনায়ক মাহমুদুল্লাহ এসে দলের হাল ধরবেন এমন আশায় বুক বেঁধেছিল খুলনার সমর্থকরা। কিন্তু তিনিও হতাশ করেছেন গ্লেসনের বলে এলবিডব্লিউ হয়ে। তার বিদায়ের পর উইকেটে গেছেন আর ফিরে এসেছেন অলক কাপালি। নিজের প্রথম ওভারে প্রথম বলেই বোল্ড করেন ওয়েসেলসকে (৫)। পরের বলেই এলবিডব্লিউ হন অলক কাপালি। হ্যাট্টিকেরও সুযোগ এসেছিল আফ্রিদির সামনে।

১৫ রানে ৫ উইকেট হারিয়ে কাঁপছিল খুলনা। শুভগত হোম (১২) এসে থিতু হওয়ার চেষ্টা করেও পারেননি। তাকে ফিরিয়েছেন সেই আফ্রিদিই। পাকিস্তান অলরাউন্ডারের উইকেট উৎসব করা দেখে বসে থাকতে পারেননি আরাফাত সানি।  তিনিও টপাটপ তিন উইকেট তুলে  নিয়ে খুলনাকে গুটিয়ে  দিয়েছেন মাত্র  ৪৪ রানে।  ৩ ওভার বল  করে মাত্র ১২ রান দিয়ে ৪ উইকেট নিয়েছেন আফ্রিদি। ২.৪ ওভার বল করে কোন রান দিয়েই ৩ উইকেট তুলে নিয়েছেন। ৬ রানে সোহাগ এবং গ্লেসন ১৪ রানে পেয়েছেন ১টি করে উইকেট। 

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম 

Wordbridge School
Link copied!