• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আবার পুরুষাঙ্গ প্রদর্শন, গ্রেপ্তার প্রসেনজিৎ!


নিউজ ডেস্ক মে ২১, ২০১৮, ১১:৫২ এএম
আবার পুরুষাঙ্গ প্রদর্শন, গ্রেপ্তার প্রসেনজিৎ!

ঢাকা: চলন্ত বাসে ছাত্রীকে লক্ষ্য করে প্রকাশ্যে হস্তমৈথুন করার অভিযোগে গ্রেপ্তারের ঘটনার রেশ না কাটতেই একই কাণ্ডে এবার গ্রেপ্তার করা হয়েছে প্রসেনজিৎ নামের এক তরুণকে। কলকাতায় প্রকাশ্যে পুরুষাঙ্গ দেখানোর অভিযোগে সোনারপুরের এই ২৩ বছর বয়সী বাসিন্দাকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, বাঁশদ্রোণী থানার সেন্ট্রাল পার্কে রোববার দুপুর ৩টায় একটি গিফট শপে অশালীন আচরণের অভিযোগ উঠেছে গ্রেপ্তারকৃতর বিরুদ্ধে। চিনা বংশোদ্ভূত এক নারী ওই গিফট শপটি চালান। পুলিশের কাছে ওই নারী জানিয়েছেন, এ দিন দুপুরে এক বাঙালি যুবক তার দোকানে আসেন।

দোকানে ঢোকামাত্রই তার প্রশ্ন ছিল ‘রেট কত?’ চিনা ওই নারী বাংলা কথাবার্তায় ততটা সাবলীল নন। তিনি ভেবেছিলেন, দোকানের কোনো জিনিসের দাম জানতে চাইছেন ওই যুবক।

অভিযোগ, এর পর আচমকাই ওই নারীর উপর ঝাঁপিয়ে পড়েন প্রসেনজিৎ। ঘটনার আকস্মিকতায় হতবাক হলেও চিৎকার করে ওই যুবককে ঠেলে দূরে সরিয়ে দেন তিনি। ততক্ষণে দোকানের আর এক প্রান্তে গিয়ে নিজের প্যান্ট খুলে ওই নারীকে পুরুষাঙ্গ দেখাতে শুরু করেন ওই যুবক। তিনি চিৎকার করলেও দোকানটি কাচে ঢাকা থাকায় তা টের পাননি আশপাশের মানুষজন।

পুলিশের কাছে ওই নারীর দাবি, ভরদুপুরে সুনসান রাস্তায় একটি জনপ্রাণীও ছিল না। এর পর নিজের মোবাইল বার করে ওই যুবকের একের পর এক ছবি তুলতে থাকেন ওই নারী। বেগতিক দেখে দোকান থেকে পালিয়ে যান যুবকটি।

ঘটনার পরেই বাঁশদ্রোণী থানায় অভিযোগ দায়ের করেন তিনি। পুলিশ জানিয়েছে, তদন্তে নেমে তাদের সম্বল বলতে ছিল মোবাইলে তোলা কয়েকটি ছবি। কিন্তু যে ছবিগুলি ওই দোকানি তুলেছিলেন তাতে ওই যুবকের মুখটি কোনোভাবেই স্পষ্ট ছিল না। ফলে শনাক্তকরণের জন্য ঘটনার বিবরণ অনুযায়ী ওই যুবকের স্কেচ করানো হয়। ওই স্কেচের সাহায্যে এ দিন রাতে সোনারপুরের রেনিয়া এলাকায় অভিযুক্তের সন্ধান মেলে বলে জানিয়েছে পুলিশ। মূলত যুবকটির জামার রং এবং জুতো দেখেই তাকে শনাক্ত করা হয়।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!