• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আবারও চলচ্চিত্রে ফিরেছেন কেয়া


বিনোদন প্রতিবেদক  সেপ্টেম্বর ২৫, ২০১৬, ০৩:৩৩ পিএম
আবারও চলচ্চিত্রে ফিরেছেন কেয়া

সাবরিনা সুলতানা কেয়া। চলচ্চিত্রের দর্শকের নিকট তিনি কেয়া নামেই বেশি পরিচিত। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে ক্যারিয়ারের শুরুতেই দারুণ প্রশংসিত হন। নায়ক হিসেবে পান রিয়াজ ও আমিন খানকে। খুব অল্প সময়ে বেশকিছু চলচ্চিত্রে অভিনয় করে আলোচনায় আসলেও পরবর্তীতে হঠাৎই যেন হারিয়ে যান। বছরখানেক আগে অবশ্য আবারও ফিরেছেন চলচ্চিত্রে, তবে কাজ করছেন কম। 

সবশেষ মুভি প্ল্যানেটের ব্যানারে চিত্রনায়িকা কেয়া সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে অভিনয় করেন। গত বছরের ৭ই আগস্ট ছবিটি মুক্তি পায়। গল্পনির্ভর এ ছবিতে কেয়ার অভিনয়, গ্ল্যামার সবকিছুতেই সন্তুষ্ট ছিল দর্শক, ছবির পরিচালক সাফিউদ্দিন সাফিসহ প্রযোজনা প্রতিষ্ঠান। সুন্দরী, সুঅভিনেত্রী কেয়াকে তারা যেভাবে দর্শকদের কাছে তুলে ধরতে চেয়েছিলেন কেয়া নিজেকে সেভাবেই মেলে ধরতে সমর্থ হয়েছেন বলে নির্মাতার দাবি। আগের ছবিগুলোর প্রচারে ঘর থেকে বাইরে না গেলেও ‘ব্ল্যাকমানি’ ছবিতে বিভিন্ন টিভি চ্যানেলে ছবির প্রচারণায় অংশ নেন তিনি। নতুন উদ্যমে কাজ শুরু করতে দেখা যায় কেয়াকে। ছবিটিও বেশ প্রশংসিত হয়। এরপর নতুন ছবিতে কাজের খবর প্রকাশ হয়। 

জানা যায়, স্টার প্লাস প্রযোজিত একটি ছবিতে অ্যাকশন লেডি হিসেবে দেখা যাবে এবার কেয়াকে। ছবিটি পরিচালনা করবেন মনতাজুর রহমান আকবর। তবে কেয়া বলেন, ভালো কাজের অপেক্ষায় রয়েছি। নতুন ছবিতে কাজের বিষয়ে বেশ কয়েকবার মিটিং হয়েছে। বিভিন্ন ছবি নিয়ে কথা তো অনেকের সঙ্গেই হয়। তবে এখনও চূড়ান্ত হয়নি। হলে তো অবশ্যই সকলকে জানিয়ে কাজ শুরু করব। মাঝে ‘আয়নাকাহিনী’ ও ‘ব্ল্যাকমানি’ ছবিতে কাজ করে অনেকের সাধুবাদ পেয়েছি। চলচ্চিত্রে অভিষেকের পর গ্ল্যামারাস নায়িকা হিসেবেই আখ্যায়িত হয়েছিলেন কেয়া। শুরুর দিকে খুব মনোযোগ দিয়ে কাজও করেছেন। চলচ্চিত্র অভিনয়ে এবং বিজ্ঞাপনচিত্রে ব্যস্ত সময় পার করেন তিনি। এরপর হঠাৎ চলচ্চিত্র থেকে খানিক ডুব। 

এই লুকোচুরির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, অনেক কাজই শুরু করেছিলাম। কিন্তু কোনো না কোনো কারণে কাজগুলো শেষ না হওয়ায় মন খারাপ হতো। মাঝে ইচ্ছে করেই দূরে ছিলাম। আর আমার ছোট বোন মালয়েশিয়া যাচ্ছে। তাই পরিবারকেও বেশ সময় দিতে হচ্ছে। তবে যত ব্যস্ততা থাকুক না কেন কেয়া বড় পর্দার মুখ। তাই ঘুরেফিরে এই জায়গায় প্রত্যাবর্তনের যুদ্ধ তাকে করতেই হচ্ছে। কেয়া জানালেন, ‘আয়না কাহিনী’র মতো একটু ‘অন্যরকম’ গল্পে কেন্দ্রীয় চরিত্রে কাজের সুযোগ পেলে তিনি লুফে নেবেন। অফবিটের ছবির প্রতি আগ্রহ থাকলেও নিয়মিত কাজ করতে চান বাণিজ্যিক ছবিতে। নিয়মিত অভিনয় করতে চাইলেও মনের মতো গল্প না পাওয়ায় তা হয়ে উঠছে না বলেও জানান তিনি। প্রতিটি অভিনেত্রীর চরিত্র নিয়ে স্বপ্ন থাকে। 

আলোচনা ও সমালোচনায় থাকা এই অভিনেত্রী তার স্বপ্ন নিয়ে বলেন, আমি সব ধরনের চলচ্চিত্রে অভিনয় করতে চাই। তবে দেখবো আমার অভিনয়ের জায়গা কতটুকু। ভালো কাজ দিয়েই ফিরতে চাই। আমার কাছে ছবির চরিত্র খুবই গুরুত্বপূর্ণ। খুব শিগগিরই ভক্তদের মাঝে ভালো কাজ দিয়ে ফিরতে চাই। তার অপেক্ষা আমিও করছি।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!