• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আবারও হারের বৃত্তে মোহামেডান


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৭, ০৯:৪৪ পিএম
আবারও হারের বৃত্তে মোহামেডান

ঢাকা: প্রথম লেগের শেষ দিকে যেন নতুন উদ্যমে জেগে উঠেছিল মোহামেডান স্পোর্টিং ক্লাব। পয়েন্ট টেবিলের সম্মানজনক অবস্থান নিয়েছিল মতিঝিলের ঐতিহ্যবাহী দলটি। খানিকটা ফুরফুরে হয়ে উঠেছিল সমর্থকদের মেজাজ। কিন্তু দ্বিতীয় লেগ শুরু হতেই সেই ‌‘যে লাউ সেই কদু’। আবারও হারের বৃত্তে আটকে যাচ্ছে ‘ব্ল্যাক এ্যান্ড হোয়াইট’ খ্যাত দলটি।

গত সপ্তাহে অনুষ্ঠিত দ্বিতীয় পর্বের প্রথম ম্যাচে শেখ জামালের কাছে ৩-০ গোলে হেরেছিল তারা। শনিবার (১৮ নভেম্বর) বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় মোহামেডানকে  ১-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনী লিমিটেড। এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে বন্দরনগরীর দল। তারা স্বপ্ন দেখছে প্রথমবারের মতো শিরোপার জয়ের।

চট্টগ্রাম আবাহনীর হয়ে একমাত্র এবং জয় সূচক গোলটি করেন তারকা মিডফিল্ডার জাহিদ হোসেন। ম্যাচের দ্বাদশ মিনিটে হাইতিয়ান মিডফিল্ডার লিওনেল সেইন্ট প্রিয়ক্সের ক্রস থেকে পাওয়া বলে লক্ষভেদ করেন অধিনায়ক-মিডফিল্ডার জাহিদ হোসেন (১-০)। এগিয়ে যাওয়ার পর কৌশলে পরিবর্তন করে প্রতিপক্ষের সামনে খানিকটা দেয়াল তৈরি করেন আবাহনীর কোচ সাইফুল বারী টিটু।

যে কারণে চেষ্টা করেও গোল পরিধোশ করতে পারেনি মোহামেডান। এই জয়ে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষস্থান আরও সংহত করেছে চট্টগ্রাম আবাহনী। অপরদিকে ১৭ পয়েন্ট নিয়ে আগের মতোই ষষ্ঠ স্থানে মোহামেডান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!