• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আবারো আইটেম গানে বিপাশা


বিনোদন প্রতিবেদক জুন ২৪, ২০১৬, ১২:৫৮ এএম
আবারো আইটেম গানে বিপাশা

শাহীন সুমনের ‘ভালোবাসার রঙ’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে পর্দাপন করেন বিপাশা কবির। নায়িকা হিসেবে নয়, আইটেম কন্যা হিসেবে। টানা চল্লিশটির অধিক ছবির আইটেম গানে তিনি অংশ নেন। তবে নায়িকা হওয়ার স্বপ্ন অপূর্ণই থেকে যায়। শেষ পর্যন্ত সেই স্বপ্নকে বাস্তব রূপ দান করেন ‘গুন্ডামী’ দিয়ে। তারপর থেকে অনেকটাই নিশ্চুপ সাড়া জাগানো এই আইটেম কন্যা। নতুন খবর হলো, আবারো ফিরছেন তিনি এবং আইটেম কন্যা হিসেবেই।

গত ২১ জুন সজল আহমেদের পরিচালনায় ‘তুই আমার’ নামের একটি ছবির আইটেম গানে পারর্ফম করার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন বিপাশা কবির। ‘আমি বাংলাদেশি গার্ল’ শিরোনামের গানটির সুর ও সংগীতায়োজন করেছেন শ্রী প্রীতম। আগামী ২৪ ও ২৫ জুন গানটির চিত্রধারণ করা হবে।

আবারো আইটেম গানে ফেরা প্রসঙ্গে বিপাশা কবির বলেন, ‘নিজের ছবি ছাড়া আইটেম গান করবো না বলে সিদ্ধান্ত নিয়েছিলাম। এ কারণে মাঝে কিছুদিন কোন কাজ করিনি, অনেকেই ফিরিয়ে দিয়েছি। কিন্তু এই ছবিতে পারফর্ম করার প্রস্তাব লাভের পর রাজি হয়ে যাই। এর কারণ ছবির নায়িকা মিষ্টি জান্নাত আমার কাছের বান্ধবী।’

উল্লেখ্য, ‘তুই আমার’ ছবিতে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করছেন সাইমন ও মিষ্টি জান্নাত। ছবিটি পরিচালনা করছেন সজল আহমেদ। ছবির গানগুলোতে কণ্ঠ দিয়েছেন শান ও আকৃতি কক্কর। সঙ্গীত পরিচালনা করবেন ভারতের শ্রী প্রীতম।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!