• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আবারো ইমরানের ওপর হামলা!


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৮, ২০১৭, ০৬:২৪ পিএম
আবারো ইমরানের ওপর হামলা!

ঢাকা: রাজধানীর শাহবাগ এলাকায় আবারো হামলার শিকার হলেন গণজাগরণ মঞ্চের মুখপাত্র ইমরান এইচ সরকার। শুক্রবার (১৮ আগস্ট) বিকেলে একদল দুর্বৃত্ত তার ওপর এ হামলা চালায়।

বৃহস্পতিবার (১৭ আগষ্ট) বন্যা পরিস্থিতি নিয়ন্ত্রণে সরকারে নিষ্ক্রিয়তার প্রতিবাদ ও ত্রাণ জোরদারের দাবিতে শাহবাগে মানববন্ধন করে গণজাগরণ মঞ্চ। এর এক পর্যায়ে হামলা চালায় একদল দুর্বৃত্ত। শুক্রবার (১৮ আগস্ট) ছিল সেই হামলার প্রতিবাদ সমাবেশ।  

এ বিষয়ে ইমরান এইচ সরকার বলেন, আমরা সমাবেশে করতে গেলে প্রথমে পুলিশ বাধা দেয়। পরে আমরা বাসার দিকে রওনা দেই। এক পর্যায়ে বঙ্গবন্ধু মেডিকেল কলেজের সামনে যাওয়ার পর একদল দুর্বৃত্ত আমাদের ওপর হামলা চালালে আমিসহ অনেকেই আহত হই।

ইমরান এইচ সরকার আরো বলেন, হামলাকারীরা আমাদের পেটাচ্ছিল আর বারবার বলছিল- এসব তোদের বানোয়াট। তোরাই এসব ফেসবুকে লিখে লিখে বন্যার গল্প বানাইছিস। পরে আমাদের লোকজন ছিল, সাধারণ পথচারীরাও ছিল। সবাই মিলে যখন ধাওয়া করছে চলে গেছে।

এর আগে বৃহস্পতিবার (১৭ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাহবাগে জাতীয় জাদুঘরের সামনে ইমরান এইচ সরকার ও গণজাগরণ মঞ্চের নেতাকর্মীদের ওপর পচা ডিম ও ইটপাটকেল নিক্ষেপ করা হয়। সারা দেশের বন্যার্তদের জন্য ত্রাণ কার্যক্রম জোরদারের দাবিতে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন করার সময় ওই হামলা হয়।

এদিকে বৃহস্পতিবার হামলার প্রতিবাদে শাহবাগ থানায় একটি মামলা করেছেন ইমরান এইচ সরকার। শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু হাসান বলেন, বৃহস্পতিবার রাতে ইমরান এইচ সরকার অজ্ঞাতনামা ১০-১২ জনকে আসামি করে ওই মামলা করেন। বিষয়টি খতিয়ে দেখছেন পুলিশ।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!