• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আবাসিক হোটেলে চেয়ারম্যানের ওপর হামলা, হাসপাতালে ভর্তি


বরিশাল ব্যুরো জুলাই ১৮, ২০১৮, ০৮:৩৯ পিএম
আবাসিক হোটেলে চেয়ারম্যানের ওপর হামলা, হাসপাতালে ভর্তি

বরিশাল : বরিশাল নগরীর একটি আবাসিক হোটেলে রহস্যজনক হামলার শিকার হয়েছেন মেহেন্দিগঞ্জ উপজেলার লতা ইউনিয়নের চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা মিজানুর রহমান নেহাল। মঙ্গলবার (১৭ জুলাই) দিবাগত রাত আনুমানিক ১২টার দিকে নগরীর প্রাণকেন্দ্র সদর রোডে আবাসিক হোটেল আলী ইন্টারন্যাশনালের ৩০৩ নম্বর কক্ষে তাকে বেধরক পেটায় অজ্ঞাত একদল যুবক। হামলায় আহত চেয়ারম্যান মিজানুর রহমান নেহাল শেবাচিম হাসপাতালের অর্থপেডিক্স বিভাগে চিকিৎসাধীন আছেন।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মিজানুর রহমান জানান, আওয়ামী লীগের মেয়র প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্বাচনী প্রচারে অংশ নিতে তিনি বরিশালে অবস্থান করছেন। মঙ্গলবার রাতে তিনি হোটেলের কক্ষের মধ্যে বিশ্রামে ছিলেন। রাত আনুমানিক ১২টার দিকে বাহির থেকে দরজায় ধাক্কা দেওয়া হলে তিনি পরিচিতজন ভেবে দরজা খুলে দেন।

এ সময় অজ্ঞাত ৫ যুবক কক্ষের মধ্যে প্রবেশ করেন এবং ২ জন বাহিরে দাড়ানো ছিল। কক্ষের মধ্যে প্রবেশ করা যুবকরা খাটের স্টান ভেঙ্গে তাকে (চেয়ারম্যান) পেটাতে শুরু করে। তার চিৎকারে হোটেলের কর্মচারীরা এগিয়ে এলে ওই যুবকরা পালিয়ে যায়। বেপরোয়া আঘাতে তার ডান হাত ফ্যাক্সার হয়েছে এবং বাম হাতের জখম স্থানে ৫টি সেলাই দিতে হয়েছে।

হামলার কারণ সম্পর্কে মিজানুর রহমান জানান, দলীয় প্রার্থী সেরনিয়াবাত সাদিক আবদুল্লাহর নির্বাচনী প্রচার চালাতে মেহেন্দিগঞ্জ উপজেলার সকল ইউপি চেয়ারম্যান বরিশালে অবস্থান করছেন। তারা যাতে নির্বাচনের কাজে অংশ না নেন এ জন্য প্রতিপক্ষরা ভীতিকর পরিবেশ সৃষ্টি করতে এ হামলা চালিয়েছে।

এ প্রসঙ্গে কোতোয়ালী মডেল থানার ওসি আওলাদ হোসেন মামুন বলেন, চেয়ারম্যান মিজানুর রহমান তার ওপর হামলার সঠিক কোনো কারণ বলতে পারেননি। হামলাকারীদেরও তিনি চিনতে পারেননি। বুধবার বিকাল পর্যন্ত তিনি থানায় কোনো অভিযোগ দেননি। অভিযোগ পেলে পুলিশ তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেবে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!