• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আবাসিক হোটেলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ


রাজশাহী প্রতিনিধি নভেম্বর ২৮, ২০১৬, ০২:৫৩ পিএম
আবাসিক হোটেলে তরুণীকে দলবেঁধে ধর্ষণ

রাজশাহী: রাজশাহী মহানগরীর একটি আবাসিক হোটেলে এক তরুণীকে ধর্ষণের ঘটনা ঘটেছে। রোববার (২৭ নভেম্বর) দিবাগত রাতে মহানগরীর মালোপাড়া পুলিশ ফাঁড়ির সামনে আবসিক হোটেল যমুনায় এ ধর্ষণের ঘটনা ঘটে। ধর্ষণের শিকার ওই তরুণীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসেন্স সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে।

ওসিসিতে ভর্তির আগে ওই তরুণী জানান, তার বাড়ি বগুড়ার সোনাতলা থানা এলাকায়। রোববার সন্ধ্যায় তিনি প্রেমের টানে বগুড়া থেকে রাজশাহী আসেন। এরপরে কথিত প্রেমিকের সঙ্গে তিনি ওই হোটেলে উঠেন। হোটেলের স্টাফরা তাকে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করে। পরে কৌশলে তিনি সেখান থেকে পালিয়ে বোয়ালিয়া থানায় যান। সেখান থেকে ওই তরুণী রামেক হাসপাতালে ভর্তি হন।

ওই হোটেলের এক স্টাফ জানান, প্রেমের সম্পর্কের কারণে প্রেমিকের সঙ্গে মেয়েটি হোটেলে উঠেন। তবে হোটেল কর্তৃপক্ষ বর্ডারের খাতায় কৌশলে তাদের নাম উঠায়নি। এরপর রাতে ওই কিশোরীর প্রেমিককে হোটেল কর্তৃপক্ষ ভয়ভীতি দেখিয়ে তাড়িয়ে দেয়। এরপরে মেয়েটির উপরে শুরু হয় পাশবিক নির্যাতন। মেয়েটিকে সাতজন মিলে ধর্ষণ করে। পরে কৌশলে মেয়েটি ওই হোটেল থেকে পালিয়ে যায়।

রামেক হাসপাতালের জরুরি বিভাগের তথ্য অনুযায়ী, ওই তরুণী রাত সাড়ে ৯টায় রামেক হাসপাতালে ভর্তি হওয়ার জন্য আসে। ওই সময় তার অবস্থা আশঙ্কাজনক ছিল। পরে তাকে হাসপাতালের ওসিসিতে ভর্তি করা হয়।

বোয়ালিয়া থানা পুলিশের একটি সূত্র জানান, তরুণী অভিযোগ দেয়ার পরে ওই ঘটনায় থানায় তিনজনকে আটক করে নিয়ে আসা হয়েছে। তবে, এ বিষয়ে বোয়ালিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাদাত হোসেন কোনো কথা বলতে রাজি হননি।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!