• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আব্রাম বেড়ে উঠছে কোন ধর্মে?


বিনোদন প্রতিবেদন মে ২০, ২০১৮, ১২:৫৮ পিএম
আব্রাম বেড়ে উঠছে কোন ধর্মে?

আব্রাম খান জয়- অপু বিশ্বাস

ঢাকা: ‘আব্রাম অবশ্যই ইসলামিক নিয়ম কানুনে বেড়ে উঠছে। আমি যতটা পারি ওকে সেভাবেই বড় করার চেষ্টা করছি। ইসলামই ওর ধর্ম। এটা পরিস্কার কথা। এখানে কোন সন্দেহ নেই। তাকেও নামায পড়া শেখাচ্ছি। আর ও যখন পাঞ্জাবি, টুপি পড়ে। অনেক কিউট লাগে কিন্তু। বাসায় থাকলে নিয়মিত ইফতারির আয়োজনও করি।

সাহেবও তখন ইফতারির টেবিলে বসে (হাসি)’ সাবেক তারকা সম্পতি শাকিব-অপুর একমাত্র পুত্র আব্রাম বেড়ে উঠছে কোন রীতিতে এমন প্রশ্নের উত্তরে একথা বলেন অপু বিশ্বাস। 

২০০৮ সালে ঢাকাই চলচ্চিত্রের কিং খান শাকিব খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন অপু বিশ্বাস। তখন নিজের নাম পরিবর্তন করে রাখেন অপু ইসলাম। বিয়ের পর থেকেই তিনি নাকি প্রতি রমজানে রোজা রাখেন, নামাযও পড়েন।

আর পেছনে কারণ শাকিব খানই। তিনিও নিয়মিত রোজা রাখেন। অপু জানান, শাকিব কখনো জোর করেননি রোজা রাখার জন্য। আমি নিজে নিজেই দোয়া আর সব নিয়ম কানুন এর ওর কাছ থেকে জেনে নিয়েছি। তবে তখন তো গোপনে রোজা রাখতাম। অনেক সময়ই শাকিব আর আমি একসঙ্গে ইফতারিও করেছি। শুটিংয়েও তখন কষ্ট হয় এমন কোন শট রাখতে দিতো না শাকিব।’

বর্তমানে রোজা পালনের পাশাপাশি অপু তার একমাত্র সন্তান আব্রাম খান জয়কে দেখভাল করছেন। একই সঙ্গে পুনরায় চলচ্চিত্রে ফেরার জন্য জোর প্রস্তুতি নিয়ে জিম করছেন। এ বছর ঈদে অপু বিশ্বাস অভিনীত ‘পাঙ্কু জামাই’ সিনেমাটি মুক্তির কথা রয়েছে। তিনি জানান, ‘আসলে তা নিয়ে আমি কিছু জানি না।

এখন পর্যন্ত কেউ জানাননি যে ছবিটা মুক্তি দেয়া হবে না। আমার যতটুকু শুটিং বাকি ছিল করে দিয়েছি। শুনেছি শাকিবের কিছু বাকি ছিল। যা-ই হোক ছবিটা মুক্তি পেলে ভালো লাগবে। আশা করা যায় ভালো করবে।’

এই রমজানে কোন প্রতিজ্ঞা আছে? ‘জীবনকে প্রতিনিয়তই পর্যালোচনা করছি। ভুলগুলো না করার চেষ্টা তো করবো। আর কোন আমি হয়তো কাউকে অর্থ সম্পত্তি দিয়ে অতটা সাহায্য করতে পারবো না। তবে কেউ যদি আমার কাছে আসে সাহায্যের জন্য। কখনো ফেরত দেই না। এবার সিদ্ধান্ত নিলাম। বিভিন্ন দাতব্য সংস্থা আছে।

যারা গরীব অসহায়দের সাহায্য সহযোগিতা করে। আমাকে যদি সেখানে কোন দরকার হয়, আমি পাশে থাকার চেষ্টা করবো। আমার পরিচিত কাজে লাগিয়ে যদি অসহায়দের কোন সাহায্য করার সুযোগ আসে। আমি করবো’

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!