• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আব্রামের জন্মদিনে শাকিব-অপুর মহাপরিকল্পনা


বাবুল হৃদয় সেপ্টেম্বর ৮, ২০১৭, ১১:৪৭ পিএম
আব্রামের জন্মদিনে শাকিব-অপুর মহাপরিকল্পনা

বাবা-মায়ের সঙ্গে আব্রাম খান জয়

ঢাকা:  আব্রাম খান জয়ের প্রথম জন্মদিন ২৭ সেপ্টেম্বর।  এ উপলক্ষে মহাপরিকল্পনা হাতে নিয়েছে সুপারস্টার দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস ( অপু ইসলাম খান)। 

কীভাবে দিনটিকে স্মরণীয় করে রাখা যায় সে পরিকল্পনা চলছে এখন থেকেই।  দিনটির আয়োজন সম্পর্কে অপু বিশ্বাস জানান, ‌জয়ের প্রথম জন্মদিনে বেশ বড় পরিসরেই একটি অনুষ্ঠান করার কথা ভাবছি। যেখানে আমন্ত্রিত হবেন আমাদের নিকটাত্মীয়, সাংবাদিক, মিডিয়া ব্যক্তিত্ব ও চলচ্চিত্রের শিল্পী ও কলাকুশলীরা।

মায়ের কোলে আব্রাম খান জয়

অপু হাসতে হাসতে জানালেন,  অনুষ্ঠানের পুরো পরিকল্পনার কথা এখনই সব জানানো যাবে না। অনুষ্ঠানে এলে সবাই অভিভূত হবেন। ছেলের প্রথম জন্মদিন বলে কথা।'

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে বিয়ের পিঁড়িতে বসেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২৭ সেপ্টেম্বর কলকাতায় তাদের প্রথম সন্তান জন্ম নেয়। 

সিনেমায় অভিনয়ের আগে তার নাম ছিল অবন্তী বিশ্বাস অপু।  এরপর অপু বিশ্বাস নামে চলচ্চিত্র জগতে খ্যাতি লাভ করেন। শাকিব খানকে বিয়ে ধর্মান্তরিত হয়ে অপু ইসলাম খান নাম ধারন করেন।

নাভানা প্লাস্টিকের বিজ্ঞাপনচিত্রে রিয়াজ-অপু

সম্প্রতি অপু বিশ্বাস চিত্রনায়ক রিয়াজের সঙ্গে নাভানার বিভিন্ন পণ্যের মডেল হিসেবে কাজ করেছেন। যৌথভাবে এ বিজ্ঞাপনগুলো নির্মাণ করেছেন এস এম সালাউদ্দিন এবং কে এস ফাহিম।

অপু অভিনীত সর্বশেষ ছবি বুলবুল বিশ্বাস পরিচালিত ‘রাজনীতি’ মুক্তি পায় গত রোজার ঈদে। এদিকে, শাকিব খান বর্তমানে যৌথ প্রযোজনায় ‘চালবাজ’ ছবির শুটিংয়ে লন্ডনে রয়েছেন।

লন্ডনে ‘চালবাজ’ ছবির শুটিংয়ে শাকিব-শুভশ্রী ও রজতাভ দত্ত

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!