• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আব্রাহামের দায়িত্ব নেবো, অপুর নয়: শাকিব


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১০, ২০১৭, ০৬:১৪ পিএম
আব্রাহামের দায়িত্ব নেবো, অপুর নয়: শাকিব

ঢাকা: গোপন বিয়ের কথা স্বীকার করলেও ঢাকাই সিনেমার জনপ্রিয় চিত্রনায়িকা অপু বিশ্বাসের দায়িত্ব নিতে অপারগতা প্রকাশ করলেন ঢাকাই কিং শাকিব খান। তবে অপুর জন্ম দেয়া ছেলে আব্রাহাম খানের দায়িত্ব নিতে আগ্রহ প্রকাশ করেছেন এই সুপারস্টার!

সোমবার (১০ এপ্রিল) বিকেলে আকস্মিকভাবে একটি বেসরকারি টেলিভিশনে বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। একটি এক্সক্লুসিভ সাক্ষাৎকারে শাকিব খানকে গোপনে বিয়ে, সন্তান জন্মদানসহ বিস্তারিত কথা বলেন। যা মুহূর্তেই ‘টক অব দ্য কান্ট্রি’তে পরিণত হয়। আর এরপরে সবাই শাকিব খানের বক্তব্য শুনতে মুখিয়ে থাকেন।

অপুর এমন বক্তব্যের পরপরই বিকেল থেকে শাকিব খানকে খুঁজতে থাকেন সংবাদকর্মীরা। সন্ধ্যার দিকে অনেকের সঙ্গে ফোনে কথা হয় এই সুপারস্টারের। ফোনে অপুর বক্তব্য বিষয়ে জানতে চাওয়া হলে গণমাধ্যমকর্মীদের সঙ্গে খোলামেলা কথা বলেন। স্বীকার করেন অপুকে বিয়ে করার বিষয়টি।

তবে টেলিভিশনে এভাবে লাইভে অপুর বক্তব্য দেয়াকে কোনোভাবেই মেনে নিতে পারছেন না শাকিব। বললেন, অপু কারো চক্রান্তের শিকার। অপুকে ব্যবহার করে আড়াল থেকে কেউ তার ক্যারিয়ার ধ্বংসের পাঁয়তারা করছে। আর এজন্য অপুর প্রতি চটেছেনও এই অভিনেতা।

অপুকে বিয়ে করেছেন একথা স্বীকার করলেও তার দায়িত্ব নিতে অনাগ্রহ প্রকাশ করেন শাকিব। তবে নিজের সন্তান আব্রাহাম খান জয়ের সমস্ত দায়িত্ব নেয়ার কথাও বলেন।

বিয়ের কথা এতোদিন কেন গোপন রাখা হয়েছিল- এ বিষয়ে জানতে চাইলে শাকিব বলেন, ব্যক্তিগত জীবন সামনে আনতে চাইনি। এখন সে (অপু বিশ্বাস) এনেছে। তার সব চাহিদা পূরণ করেছি। যখন বলেছে টাকা দিয়েছি। আব্রাহামের দায়িত্ব আমি নেব। সে আমার সন্তান। সারাজীবন তার দায়িত্ব আমি নিয়ে যাব।

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!