• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমতলীতে ৪টি পেট্রল বোমা ও ১০ পিচ লাঠি উদ্ধার


আমতলী (বরগুনা) প্রতিনিধি সেপ্টেম্বর ২১, ২০১৮, ১২:২০ পিএম
আমতলীতে ৪টি পেট্রল বোমা ও ১০ পিচ লাঠি উদ্ধার

বরগুনা : আমতলী -পটুয়াখালী মহাসড়কের কালিবাড়ি কালভাট এলাকা থেকে বৃহস্পতিবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার সময় ৪টি কাচের বোতলের পেট্রল বোমা ও ১০পিচ লাঠি উদ্ধার করেছে আমতলী থানা পুলিশ।

পুলিশ জানায় সন্ধ্যা সাড়ে ৭টার সময় আমতলী -পটুয়াখালী মহাসড়কের কালিবাড়ি  এলাকায় ৩ থেকে ৪টি বোমা বিস্ফোরনের বিকট শব্দে এলাকাবাসী আতঙ্কিত হয়ে পুলিশকে খবর দেয়।

পুলিশ খবর পেয়ে তাৎক্ষনিক ঘটনাস্থলে উপস্থিত হয়ে  কালিবাড়ি কালভাটের নিকট থেকে একটি প্লাস্টিকের ব্যাগে ভরা ৪টি তাজা পেট্রল বোমা,  বিস্ফোরিত বোমার কাঁচের বোতল এবং  ওই স্থান থেকে কাঠের ১০ পিচ লাঠি উদ্ধার করে থানায় নিয়ে আসে। ঘটনাস্থলে পুলিশ পৌছার আগেই দুবৃত্তরা পালিয়ে যায়।

স্থানীয় কয়েকজন বাসিন্দা  জানান, সন্ধ্যা সাড়ে ৭টার সময় আকস্মিক পর পর ৩-৪টি বোমা বিস্ফোরেন শব্দে আমারা আতঙ্কিত হয়ে পড়ি। এসময় সড়কে অবস্থিত লোকজন চারিদেকে ছোটা ছুটি করে দ্রুত যার যে গস্তব্যে  চলে যায়।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: আলাউদ্দিন মিলন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টার সময় কালিবাড়ী এলাকা থেকে ৪টি পেট্রলবোমা ও ১০ পিচ লাঠি এবং বিস্ফোরিত বোমার ২টি বোতলের অংশ উদ্ধার করা হয়।

তিনি আরো জানান, নির্বাচনকে সামনে রেখে সরকারকে বেকায়দায় ফালানোর জন্য বিরোধী পক্ষ যে কোন ধরনের  নাশকতার জন্য এ পেট্রল বোমা বহন এবং বিস্ফোরন ঘটিয়েছে।

তিনি আরো জানান, পুলিশ ঘটনাস্থলে পৌছার আগেই বোমা বিস্ফোরনকারীরা  পালিয়ে যায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!