• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমবাগান থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার


নিজস্ব প্রতিবেদক, রাজশাহী মার্চ ২৫, ২০১৭, ০৫:০৭ পিএম
আমবাগান থেকে বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার

রাজশাহী: রাজশাহীর চারঘাট উপজেলার রাওথা গ্রামের একটি আমবাগান থেকে জাহাঙ্গীর হোসেন (৬০) নামের এক বৃদ্ধের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২৫ মার্চ) বেলা সাড়ে ১১টার দিকে মরদেহটি উদ্ধার করা হয়। পরে দুপুরে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। বর্তমানে এই ব্যাপারে আশপাশের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহত জাহাঙ্গীর হোসেন উপজেলার মিয়াপুর গ্রামের মৃত গোকুল মণ্ডলের ছেলে।

রাজশাহীর চারঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ জানান, সকালে তারা খবর পান উপজেলার রাওথা গ্রামের একটি আমবাগানে গাছের সঙ্গে বৃদ্ধের মরদেহ ঝুলছে।

পরে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ গিয়ে মরদেহটি উদ্ধার করে। এ সময় পরিবারের সদস্যরা গিয়ে জাহাঙ্গীরকে শনাক্ত করেন। তিনি গতকাল শুক্রবার (২৪ মার্চ) রাত থেকে নিখোঁজ ছিলেন।

মরদেহ উদ্ধারের সময় তার গলায় গামছা পেঁচানো ছিল। ঠিক কীভাবে তার মৃত্যু হয়েছে সেই বিষয়টি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে মৃত্যুর কারণ উদ্ধারের জন্য সবাইকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

পরিবার বলছে এটি আত্মহত্যা তবে পুলিশ বিষয়টি তদন্ত করে দেখছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে এই ব্যাপারে নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!