• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আমরা গৃহপালিত নই


নিজস্ব প্রতিবেদক জুলাই ৪, ২০১৭, ০৫:১২ পিএম
আমরা গৃহপালিত নই

ঢাকা: জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এইচ এম এরশাদ দাবি করেছেন- এখন আর তারা গৃহপালিত বিরোধী দল নয়। বরং জাতীয় পার্টি এখন প্রথম সারির দল।

মঙ্গলবার (৪ জুলাই) রাজধানীর ইমানুয়েলস সেন্টারে ঢাকা উত্তর জাপা আয়োজিত ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি এ দাবি করেন।

এইচ এম এরশাদ বলেন, আগে আমরা সরকারের সব কাজের সমর্থন করে যেতাম। তাই মানুষ আমাদের গৃহপালিত বিরোধী দল বলতো। কিন্তু ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে।

জাপা ঘুরে দাঁড়িয়েছে দাবি করে তিনি বলেন, জাপাকে এখন গুণতে হবে। জাপা ছাড়া আগামী নির্বাচন হবে না। আমরা ঠিকমতো কাজ করতে পারলে আগামী নির্বাচনে ক্ষমতায় যাওয়ার যথেষ্ট সম্ভাবনা রয়েছে।

জাপা চেয়ারম্যান বলেন, প্রতিদিন মানুষ মরছে। কিছু দিন আগে হাওরে বন্যায় লাখ লাখ টন ধান নষ্ট হলো। পাহাড় ধসে দেড় শ’ লোক মারা গেল। গতকাল বয়লার বিস্ফোরণে ৯ জন মারা গেল। চারদিক শুধু মৃত্যু আর মৃত্যু। এ অভিশাপ থেকে দেশকে মুক্ত করতে হলে পরিবর্তন প্রয়োজন। আর সেই পরিবর্তন আনতে পারে কেবল জাপা।

ঢাকা উত্তর জাপার সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন- জাপার সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ, কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ঢাকা উত্তর জাপার সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেন্টু ও ইসলামী মহা ঐক্যজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!