• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘আমাকে ছাড়া বিশ্বকাপ পূর্ণতা পাবে না’


ক্রীড়া ডেস্ক এপ্রিল ১৯, ২০১৮, ০৭:০০ পিএম
‘আমাকে ছাড়া বিশ্বকাপ পূর্ণতা পাবে না’

ফাইল ছবি

ঢাকা: আগেই জাতীয় দল থেকে অবসরের ঘোষণা দিয়েছেন জ্লাতান ইব্রাহিমোভিচ। তারপরেই চারবারের বিশ্ব চ্যাম্পিয়ন ইতালিকে বিদায় করে দীর্ঘ ১২ বছর পর বিশ্বকাপে খেলার টিকিট পেয়েছে সুইডেন। তাহলে কি অবসর ভেঙে ফিরছেন এই সুইডিশ তারকা। ইব্রাহিমোভিচের কথায় অন্তত সেটিই মনে হতে পারে।  

সাবেক এই ম্যানচেস্টার ইউনাইটেড তারকা বলেছেন, তাকে ছাড়া বিশ্বকাপ অপূর্ণ থেকে যাবে। যুক্তরাষ্ট্রের ক্লাব লা গ্যালাক্সিকোতে যাওয়া ইব্রাহিমোভিচ বলেন, ‘আমাকে ছাড়া বিশ্বকাপ হলে তা বিশ্বকাপ মনে হবে না।’

রাশিয়ায় বিশ্বকাপ প্রসঙ্গে ইব্রা বলেন, ‘আমি শুধু এইটুকু বলবো- আমি বিশ্বকাপ খেলতে যাচ্ছি। এর বেশি কিছু বলতে চাই না। আমি যাই বলি না কেন আমাকে দায়িত্ব নিয়ে বলতে হবে।’

বলকান ভাষায় ইব্রার নামের অর্থ স্বর্ণ উল্লেখ করে তিনি বলেন, ‘আমার আত্মবিশ্বাস অনেক উঁচুতে। আমি মনে করি সর্বোচ্চ পর্যায়ে খেলার সামর্থ্য আমার আছে।’ তার মানসিক সামর্থ্য বুলেট প্রুফ বলেও উল্লেখ করেন বিশ্ব মাতানো এই স্টাইকার।

১২ বছর পর বিশ্ব আসরে খেলবে সুইডেন আর দলের অন্যতম সেরা স্টাইকার হয়ে ইব্রা খেলবেন না তা যেন তিনি মানতেই পারছেন না।  এমনিতে ইনজুরি তার পিছু ছাড়ছে না, এর উপর বয়সও বেড়েছে। তাই নিজেকে নতুন করে আবার প্রমাণ করতে হবে তাকে। তবে ম্যানইউ ছেড়ে যুক্তরাষ্ট্রে পাড়ি জমানো সাবেক পিএসজি তারকা মনে করেন সর্বোচ্চ পর্যায়ে খেলার সামর্থ্য তার আছে।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!