• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

‘আমাকে বেঁধে মানসিকভাবে গণ ধর্ষণ করছে’


বিনোদন ডেস্ক নভেম্বর ২২, ২০১৭, ১২:৫৫ পিএম
‘আমাকে বেঁধে মানসিকভাবে গণ ধর্ষণ করছে’

ঢাকা: প্রথম সারির শতাধিক অভিনেত্রীর হাজার দশেক নগ্ন ছবি ফাঁস হয়েছিল তখন। এ নিয়ে বেশ বিব্রতকর পরিস্থিতিতে পড়তে হয়েছিল তাদের। গণমাধ্যমের প্রশ্নের মুখোমুখি হতে হয়েছে অসংখ্যবার। কিন্তু ব্যাপারটি নিয়ে অনেকেই কথা বলতে রাজি হন নি। অবশেষে ঘটনার এত দিন পর সোমবার হলিউড রিপোর্টারের এক অনুষ্ঠানে বিষয়টি নিয়ে আবারও কথা বলেছেন অস্কারজয়ী অভিনেত্রী জেনিফার লরেন্স।

জেনিফার লরেন্স

অনুষ্ঠানে লরেন্স বড় একটি কৌতূহলের জবাব দিয়েছেন সংবাদমাধ্যমকে।  ঐ সময়কালের অনুভূতি সম্পর্কে তিনি বলেন, ‘আমাকে এখনো সে পরিস্থিতি সামলাতে হচ্ছে। সে সময় মনে হচ্ছিল ,আমাকে যেন পৃথিবীর সবাই এক সাথে ধরে বেঁধে মানসিকভাবে গণ ধর্ষণ করছে।’

‘দ্য বার্নিং প্লেইন’ খ্যাত দুইবারের অস্কার জয়ী অভিনেত্রী বলেন, এটা যে কারো জন্যেই ভয়াবহ রকমের বিব্রতকর অবস্থা। মনুষ্যত্ব বোধের অভাব থেকেই ছবিগুলো অনলাইনে ছড়িয়ে দিয়েছিল। আর অনলাইনে ছড়িয়ে পড়া মানে পৃথিবীর সবার কাছে সে ছবি পৌঁছে যাওয়া । তিনি বলেন, যখন মানুষ ফোন নিচু করে আপনার নগ্ন ছবি দেখে ,সে সময় আপনি তাদের কাছে বারবিকিউ ছাড়া আর কিছুই নন।

২০১৪ সালে জেনিফার লরেন্সসহ সেলেনা গোমেজ, কেট আপটন, কেলি ব্রুকের মতো তারকাদের নগ্ন ছবি আই-ক্লাউড হ্যাক করে ফাঁস করা হয়েছিল। ডেকান ক্রনিকল, হিন্দুস্থান টাইমস,হলিউড রিপোর্টার।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!