• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

‘আমাদের রান্নাঘর ও গল্পকথা’র মিলনমেলা ১২ আগস্ট


লাইফস্টাইল ডেস্ক আগস্ট ৩, ২০১৬, ০৩:২৪ পিএম
‘আমাদের রান্নাঘর ও গল্পকথা’র মিলনমেলা ১২ আগস্ট

দেশে এই প্রথম ফেসবুকভিত্তিক সংগঠন ‘আমাদের রান্নাঘর ও গল্পকথা’ প্রথমবারের মতো অত্যন্ত জাঁকজমকপূর্ণভাবে মিলনমেলার আয়োজন করতে যাচ্ছে। যা আগামী ১২ আগস্ট (শুক্রবার) রাজধানীর উত্তরা পার্টি সেন্টার ভূতের আড্ডায় অনুষ্ঠিত হবে।

মুখরোচক খাওয়া, আড্ডা আর গল্পকথা শুধুমাত্র সদস্যদের জন্য। দিনব্যাপী এ মিলনমেলায় খাওয়া-দাওয়া, হৈ চৈ, নাচ-গান আর কনসার্টের আয়োজনতো থাকছেই।

উপভোগ্য অনুষ্ঠানকে গানে গানে মুখরিত করতে আরো যুক্ত হয়েছেন ক্লোজআপ ওয়ান-১২ তারকা আর. আই জুয়েল। শুধু ভূতের আড্ডাই নয়। গল্প-আড্ডার মাঝেও রয়েছে নানা ধরনের খেলা। সঙ্গে রয়েছে হরেকরকমের উপহার সামগ্রী। যা শুধুমাত্র আগত সদস্যদের জন্য। আর এসব নিয়ে প্রস্তুত রয়েছেন গ্রুপ অ্যাডমিন প্যানেলেন সাতজন সদস্য।

ভূতের আড্ডাকে শতভাগ স্বার্থক করতে কর্তৃপক্ষ অটল। এ ব্যাপারে গ্রুপ অ্যাডমিন নাদিয়া আহম্মেদ বলেন, অনুষ্ঠানের যাবতীয় কাজ শেষের দিকে। এখন শুধু দিনক্ষণ ১২ তারিখের অপেক্ষা। এর আগেও আমরা বিভিন্ন সংগঠনের মাধ্যমে সারা যাকের, শিরিন বকুল এবং নাহিদ ওসমানকে নিয়েও অনুষ্ঠান করেছি। যা বিভিন্ন গণমাধ্যমেও প্রকাশিত হয়েছে।

আরেক রাঁধুনীকন্যা খ্যাত বিউটি পারভীন কায়েস বলেন, সকাল ১১ থেকে টানা ৫টা পর্যন্ত চলবে ভূতের আড্ডা। সঙ্গে ননস্টপ গান-বাজনা আর গল্পকথাতো থাকছেই। 

অনুষ্ঠান সম্পর্কে এই রাঁধুনী বলেন, প্রতিবছরই হবে আমাদের এ অনুষ্ঠান। এবার হয়তো সময় সল্পতার কারণে ইচ্ছে থাকা স্বত্বেও অনেক সদস্যকে আমন্ত্রণ জানাতে পারিনি। তবে পরবর্তীতে গ্রুপ সদস্য প্রায় ১০ হাজার সদস্যকে নিয়েই মিলনমেলার ইচ্ছা পোষণ করেন কায়েস।

আরেক রাঁধুনি কন্যা স্মৃতি সাহা বলেন, অনুষ্ঠানকে সার্থক করতে আমরা সাত জন অ্যাডমিন সর্বাত্বক চেষ্টা করে যাচ্ছি। সাধ্যমত যাচাই বাছাই করেই আমরা সদস্যদের আমন্ত্রণ জানিয়েছি। আশা করি আমরা সফলভাবেই মিলনমেলা শেষ করতে পারবো।

গ্রুপের অন্যান্য অ্যাডমিনরা হচ্ছেন মো. রফিকুল ইসলাম, লিপি খান, নুরজাহান মিনা ও অমিতা চৌধুরী।

সোনালীনিউজ/ঢাকা/এএম

Wordbridge School
Link copied!