• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘আমাদেরকে সাবধানতা অবলম্বন করতে হবে’


নিজস্ব প্রতিবেদক জুলাই ১৯, ২০১৬, ০৬:২২ পিএম
‘আমাদেরকে সাবধানতা অবলম্বন করতে হবে’

আইনমন্ত্রী আনিসুল হক বলেছেন, ১ জুলাই যে মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে, সেটাকে হালকাভাবে নেয়ার কোনো অবকাশ নেই। এই ঘটনা থেকে আমরা বুঝতে পেরেছি, আমাদেরকে সাবধানতা অবলম্বন করতে হবে।

আজ মঙ্গলবার (১৯ জুলাই) নেপাল আইন কমিশনের একটি প্রতিনিধিদলের সঙ্গে নিজের দপ্তরে আলোচনার পর সাংবাদিকদের সঙ্গে কথা হয় আনিসুল হকের। তখন তিনি সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি এসব কথা বলেন।

পুলিশের পক্ষ থেকে মন্ত্রীদের মোবাইলে এসএমএস পাঠিয়ে সাবধান করে দেওয়া হচ্ছে- এ খবরের বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, বাংলাদেশসহ বিশ্বে সাম্প্রতিক জঙ্গি হামলার ঘটনায় নিশ্চিন্ত হওয়ার অবকাশ কম থাকায় পুলিশ মন্ত্রীদের সাবধান করেছে।

সতর্কতার কারণে মন্ত্রীরা চলাফেরা সংকুচিত করছেন কি না- এ প্রশ্নে তিনি বলেন, দেখেন, সংকুচিত বলব না। এরপরও শহীদ মিনারে শোভাযাত্রা হয়েছে। ২০-২১ তারিখ আবার সেই শোভাযাত্রা হবে। এগুলো করার সময় যতটুকু সাবধানতা অবলম্বন করা প্রয়োজন, ততটুকু সাবধানতা যেন অবলম্বন করা হয়।

মন্ত্রীদের নিরাপত্তা বাড়ানো হয়েছে কি না- এ প্রশ্নে তিনি বলেন, আমার মনে হয় না যে আমাদের নিরাপত্তা বাড়ানো হয়েছে। যা আছে, তা আমরা মনে করি পর্যাপ্ত আছে। সারা দেশের লোককে নিরাপত্তা দেয়ার জন্য যা করা প্রয়োজন, যে জনবল নিয়োগ করা প্রয়োজন, সেটা করা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!