• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘আমার কারো সঙ্গে সম্পর্কে নেই’


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৬, ০৪:০৩ পিএম
‘আমার কারো সঙ্গে সম্পর্কে নেই’

তারকাদের প্রেম-বিয়ে নিয়ে ভক্তকুলে এক ধরনের কৌতূহল থাকে। কোন্ তারকা কার সঙ্গে প্রেম করছেন, কাকে বিয়ে করছেন এ নিয়ে প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে কিংবা বিভিন্ন আড্ডায় আলোচনা শোনা যায়। চলে নানান গুঞ্জন-জল্পনা-কল্পনা। এমনই গুঞ্জন অনেকদিন ধরেই শোনা যাচ্ছে জনপ্রিয় মডেল-অভিনেত্রী আশনা হাবিব ভাবনাকে ঘিরে। 

তিনি কার সঙ্গে প্রেম করছেন কিংবা বিয়ে করছেন এ নিয়ে অনেক কথাই উঠেছে। বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদের শিরোনামও হয়েছে সেসব। ভাবনার প্রেম-বিয়ে নিয়ে ভাবনা যেন শেষই হচ্ছিল না। তাই এবার সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের অবস্থান পরিষ্কার করে জানিয়েছেন এখনো তিনি একাই আছেন। কারো সঙ্গে প্রেমের কোনো সম্পর্ক গড়ে তোলেননি ভাবনা। 

ভাবনা তার ফেসবুকে লেখেন, আমি কারো সঙ্গে সম্পর্কে নেই। তাই কেউ আমাকে নিয়ে সংশয়ে থাকবেন না। হ্যাঁ, মিডিয়ায় কিছু ঘনিষ্ঠ বন্ধু রয়েছেন। তার মানে এই নয়, আমি প্রেম করছি। বিয়ে না হওয়া পর্যন্ত আমি সিঙ্গেল। এর আগে এক সাক্ষাৎকারে ভাবনা তার সম্পর্কে বলেছিলেন, ব্যক্তিজীবনটা  নিজের মধ্যেই রাখতে চান তিনি। এ নিয়ে মিডিয়ায় আলোচনা হোক তা চান না। 

এদিকে বর্তমানে ভাবনা তার অভিনীত প্রথম চলচ্চিত্র ‘ভয়ঙ্কর সুন্দর’-এর মুক্তির অপেক্ষায় রয়েছেন। এ ছবিতে ভাবনার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার পরমব্রত।   

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!