• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমার গরুগুলার কিছু হইব না তো, ধর্ষিতার মা


মুন্সীগঞ্জ প্রতিনিধি আগস্ট ২৬, ২০১৭, ০৪:০৩ পিএম
আমার গরুগুলার কিছু হইব না তো, ধর্ষিতার মা

মুন্সীগঞ্জ: জেলার মোল্লাকান্দির চরডমুরিয়া বাজারের পরিত্যক্ত একটি বাড়িতে ১৬ বছরের এক কিশোরীর ধর্ষণের ঘটনা ঘটেছে। থানার ভেতরে কিশোরীর মা আতংকে এদিক ওদিক তাকিয়ে বলে, আমার গরুগুলার কিছু হইব না তো, আমি সব কিছুই কমু।

বৃহস্পতিবার (২৪ আগস্ট) সন্ধ্যার দিকে এই ধর্ষণের ঘটনা ঘটেছে। শুক্রবার বিকালে ঘটনার খবর চারদিকে ছড়িয়ে পড়লে পুলিশ মেয়েক উদ্ধার করে থানায় নিয়ে আসে। শনিবার (২৬ আগস্ট) ভোররাতে বিশেষ অভিযান চালিয়ে ধর্ষক সজিবকে (২২) গ্রেপ্তার করেছে পুলিশ।

কিশোরীর মা জানান, বৃহস্পতিবার রাতে আমার মেয়েকে চর-ডুমুরিয়া বাজার থেকে জোরপূর্বক তুলে নিয়ে পরিত্যক্ত একটি ঘরে নিয়ে যায়। এই ঘরটি স্থানীয়দের মাদকাসক্তদের একটি আড্ডাখানা হিসাবে পরিচিত। ধর্ষণের ব্যাপারটি জানাজানি হলে মেয়ের ভবিষ্যৎ বিপদের সম্মুখীন হবে। ধর্ষক সজিব এবং তার সঙ্গে থাকা বখাটেরা এলাকাতে ব্যাপক প্রভাব বিস্তার করে আসছে তাই ভয়ে কিছু বলতে সাহস পাই না। পরে পুলিশের আস্থা এবং সহায়তায় আমাদের থানায় আনা হয়।

থানায় সাংবাদিকদের সঙ্গে কথা বলার এক পর্যায়ে তিনি আরো জানান, আমার ঘরে পালের ৭টি গরু আছে। অরা এলাকায় অনেক প্রভাবশালী। এছাড়াও ঘটনার পরে তারা আমাকে ফোনেও ডেকে নিয়ে গালাগালি করেছে। আমি সব বলুম, আমার গরুগুলার কিছু যাতে না হয়, আমি এর বিচার চাই।

অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, এই ঘটনায় এলাকায় পুলিশের একাধিক টীম কাজ করেছে। এ ঘটনায় ধর্ষক সজিবের মা নয়নতারাকে (৪৫) প্রাথমিক জিজ্ঞাসাবাদ করে ছেড়ে দেওয়া হয়েছে। ধর্ষক সজিবের বিরুদ্ধে মুন্সীগঞ্জ থানায় পূর্বের মামলা রয়েছে। পুলিশের বিশেষ অভিযানে সজিবকে শনিবার ভোর রাতে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!