• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমার ছেলেটা ভীষণ লক্ষ্মী: অপু


বিনোদন প্রতিবেদক জুলাই ৬, ২০১৭, ০৫:০৭ পিএম
আমার ছেলেটা ভীষণ লক্ষ্মী: অপু

ঢাকা: এখন শুধু আর চিত্রনায়িকাই নন, বরং সন্তানের মা বনে গেছেন অপু বিশ্বাস। তাই তার অস্ত্বিত্বের সঙ্গে মিশে আছে সন্তান আব্রাম খান জয়। আর ছেলেকে নিয়েই আপাতত তার সংসার। তাই যেখানেই তিনি যাচ্ছেন, সেখানেই ছেলের ভবিষ্যৎ নিয়ে নানা ধরনের প্রশ্নের সম্মুখিন হচ্ছেন তিনি। 

প্রায় এক বছর পর দেশের সিনেমায় মুক্তি পেয়েছে তার অভিনীত ছবি ‘রাজনীতি’। ঈদ উপলক্ষ্যে মুক্তিপ্রাপ্ত ছবিটি নিয়ে সদ্য একটি অনলাইন পোর্টালে ফোনো লাইভ অনুষ্ঠানে এসেছিলেন অপু বিশ্বাস। সেখানেও ছেলেকে নিয়ে প্রশ্ন আসে। ছেলে বড়ো হলে তাকে কিরূপে দেখতে চান, এমন প্রশ্নে গেল মা দিবসে অপুকে করা হলে তিনি জানিয়েছিলেন, ছেলেকে আগে উচ্চ শিক্ষায় শিক্ষিত করে তুলতে চান। পরবর্তীতে সে যা করতে চাইবে তাতেই তিনি সম্মতি দিবেন বলেও জানিয়েছিলেন। এমনকি বড়ো হয়ে ছেলে যদি বাবা-মায়ের মতো অভিনয়ও করতে চায় তাহলে তাতেও আপত্তি নেই মা অপু বিশ্বাসের।   

সদ্য ফোনোলাইভ অনুষ্ঠানেও এমন বক্তব্যই দিলেন এই অভিনেত্রী। সেই সঙ্গে ছেলের মঙ্গল কামনায় সবার কাছে দোয়া চেয়ে অপু বলেন, আমার ছেলেটা ভীষণ লক্ষ্ণী। তার ভবিষ্যৎ গড়তে মা হয়ে যেটা করা প্রযোজন আমি করব। সবাই আমার জন্য ও আব্রামের জন্য দোয়া করবেন। 

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!