• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
বগুড়ায় জাপা চেয়ারম্যান এরশাদ

আমার লক্ষ্য জাতীয় পার্টিকে ক্ষমতায় নেয়া


বগুড়া প্রতিনিধি মার্চ ১৮, ২০১৮, ১২:১১ পিএম
আমার লক্ষ্য জাতীয় পার্টিকে ক্ষমতায় নেয়া

ঢাকা : জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদ বলেছেন, শান্তি চাই, সুদিন ফিরে চাই, দুর্নীতি চাই না। দেশে মানুষের জীবনের কোনো মূল্য নেই। খুন, গুম নিত্যদিনের ঘটনা। দেশে উন্নয়নের নামে চলছে ব্যাংক লুটপাট। শেয়ারবাজার থেকে কোটি কোটি টাকা উধাও হয়েছে। সব জায়গায় অনিয়ম-দুর্নীতি।

দেশের মানুষ শান্তি চায়, পরিবর্তন চায়। জাতীয় পার্টি ক্ষমতায় এলে এই অবস্থার অবসান ঘটবে। আমার একমাত্র লক্ষ্য জাতীয় পার্টিকে ক্ষমতায় নিয়ে যাওয়া। মৃত্যুর আগে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চাই। শনিবার (১৭ মার্চ) দুপুরে বগুড়া পর্যটন মোটেলে জাতীয় পার্টির বিভাগীয় প্রতিনিধি সভায় তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, যুবকরা চাকরি না পেয়ে হতাশ হয়ে নেশাগ্রস্ত হচ্ছে। অন্ধকারের দিকে যাচ্ছে। এখন হাত বাড়ালেই ফেনসিডিল, চায়ের দোকান, পান দোকানে ইয়াবা পাওয়া যায়। এসব অবস্থার পরিবর্তন ঘটাতে হবে। যুবসমাজকে রক্ষা করতে হবে। এজন্য প্রয়োজন পরিবর্তন আর পরিবর্তনের জন্য জাতীয় পার্টি। তিনি বলেন, অনেক পরিবর্তন হয়েছে।

আগামী ২৪ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে অনুষ্ঠিতব্য জাতীয় পার্টির মহাসমাবেশ সফল ও সার্থক করার জন্য সবার প্রতি আহ্বান জানিয়ে এরশাদ বলেন, জাতীয় পার্টি এখন ক্ষমতায় যাওয়ার জন্য সম্পূর্ণ প্রস্তুত। ২৪ মার্চ জাতীয় পার্টি শক্তি ও সামর্থ্যরে প্রমাণ দেবে। এদিন ঢাকা জনসমুদ্রে পরিণত হবে।

জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে রাজশাহী ও রংপুর বিভাগীয় প্রতিনিধি সভায় বক্তব্য দেন জাপা প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন বাবলু, স্থানীয় সরকার ও পল্লী  উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, মেজর (অব.) খালেদ আখতার, শরিফুল ইসলাম জিন্নাহ এমপি, হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, আবদুর রশিদ সরকার, মজিবর রহমান সেন্টু, মাহবুবুল আলম, মোস্তাফিজার রহমান ডালিম, হুইপ শওকত চৌধুরী এমপি, আবু সালেক, আবুল হোসেন, মকবুল হোসেন সন্টু, রেজাউর রাজী স্বপন, আলহাজ দেলোয়ার হোসেন, অ্যাডভোকেট তোফাজ্জল হোসেন, আমিনুল ইসলাম ঝন্টু, তিতাস মোস্তফা, ইয়াছির আহম্মেদ, ফারুক আহম্মেদ, কাজী আবুল কাশেম রিপন, অধ্যক্ষ মোকছেদুল আলম, আবদুস সালাম বাবু প্রমুখ।  

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!