• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘আমার সন্তান এভাবে টিভিতে আসবে ভাবিনি’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ১১, ২০১৭, ০১:১৭ পিএম
‘আমার সন্তান এভাবে টিভিতে আসবে ভাবিনি’

ঢাকা: আমি শাকিব খান, আমি সুপারস্টার। আমার সন্তান জয় এমন বিতর্কিতভাবে টিভি পর্দায় আসবে এটা আশা করিনি। আমার বিরুদ্ধে চক্রান্ত হয়েছে। এভাবে শাকিব খানকে হারানো যাবে না।-এভাবেই বেসরকারি টেলিভিশন একাত্তুর টিভির পর্দায় সরাসরি এক অনুষ্ঠানে কথাগুলো বলছিলেন দেশের সুপারস্টার অভিনেতা শাকিব খান। 

দীর্ঘদিন অন্তরাল ভেঙে গত সোমবার(১০ এপ্রিল) চৈত্রের বিকেলে হঠাৎই এক বিস্ফোরণ ঘটালেন অপু বিশ্বাস। বেসরকারি একটি টেলিভিশনে সন্তান কোলে নিয়ে এসে সুপারস্টার শাকিব খানের সঙ্গে সমস্ত গোপন সম্পর্কের কথা ফাঁস করলেন তিনি। আর এরপরই সারা দেশে একই আলোচনা। এই আলোচনায় অংশ নিয়েছেন সমাজের সর্বস্তরের মানুষ। আর এমন ঘটনায় আশাহত হয়েছেন চিত্রনায়ক শাকিব খান। 

শাকিব খানের দাবি, বিয়ে ও সন্তান জন্মের বিষয়টি গোপন রাখার সিদ্ধান্ত তিনি একা নেননি। ক্যারিয়ারের স্বার্থে দুজনেই নিয়েছিলেন। কিন্তু অপু তার ওয়াদা ভঙ্গ করেছে। সে পাঁচ মাসের সন্তানকে নিয়ে টিভি লাইভে এসে তার সঙ্গে প্রতারণা করেছে। এভাবে নিজের সন্তানকে দেখবেন এটা নাকি কল্পনাও করতে পারেননি শাকিব খান। 

বেসরকারি টেলিভিশন চ্যানেল একাত্তর টিভির পর্দায় সোমবার (১০ এপ্রিল) রাত ১২টায় এই অনুষ্ঠানে সরাসরি কথা বলেন শাকিব ও অপু। সেখানে উপস্থিত ছিলেন গুণী সাংবাদিক নাইমুল ইসলাম খানও। আর সেখানেই অপুর বিরুদ্ধে অভিযোগ করে শাকিব বলেন, আমার সন্তান জয় এমন বিতর্কিতভাবে টিভি পর্দায় আসবে এটা আশা করিনি। আমার বিরুদ্ধে চক্রান্ত। এভাবে শাকিব খানকে হারানো যাবে না। হঠাৎ করেই ‘অপুর সংসার’ নামে নতুন সিনেমা নির্মাণের ঘোষণা দেওয়া হচ্ছে। কারা দিচ্ছে? খোঁজ নিয়ে দেখেন। আমার বিরুদ্ধে যারা রয়েছে, তাদের সঙ্গে হাত মিলিয়েছে অপু। 
 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!