• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আমার সামনেই মুরের সঙ্গে যৌনতায় লিপ্ত হতেন ট্রাম্প


আন্তর্জাতিক ডেস্ক মে ১০, ২০১৮, ১০:১৪ এএম
আমার সামনেই মুরের সঙ্গে যৌনতায় লিপ্ত হতেন ট্রাম্প

ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প একের পর এক যৌন কেলেঙ্কারিতে জাড়িয়ে পড়ছেন। এসব অভিযোগ আবার অকপটে অস্বীকারও করছেন তিনি। এবার নতুন করে ট্রাম্পের যৌন জীবন নিয়ে বোমা ফাটিয়েছেন প্লেবয়ের সাবেক মডেল এ কে জেসিসন। নতুন বিতর্কে নাম জড়িয়েছেন বারবারা মুর।

এ কে জেসিসন ট্রাম্পের যৌনতা নিয়ে খোলামেলাভাবে তথ্য প্রকাশ করেছেন। জেসিসনের জানান, ট্রাম্প আমার সামনেই বারবারার সঙ্গে যৌনতায় লিপ্ত হোন। সেসময় জেসিসন বেশ অবাক হয়েছিলেন বলেও জানান। তিনি ও মুর ১৯৯৩ সালে একটি শুটের কাজে নিউইয়র্কে এসেছিলেন। সেই সময় নিজের বিলাসবহুল পেন্টহাউসে নিমন্ত্রণ করেন ট্রাম্প।

জেনিসন বলেছেন, সেখানে ট্রাম্পের ঘরে বিছানার ওপরে দীর্ঘক্ষণ মদ্যপানের পরে বসে গল্প করছিলাম। তারপরেই যৌনতায় লিপ্ত হন ট্রাম্প ও মুর। তখন পাশে ছিলেন জেনিসন। কিন্তু ঘরে তৃতীয় কারও উপস্থিতি নিয়ে কোনও অসুবিধাই ছিল না ট্রাম্প ও মুরের।

জেনিসন বলছেন, এই ঘটনার আগে পর্যন্ত ট্রাম্পকে আমার খাঁটি ভদ্রলোক বলে মনে হত। তারপর থেকেই নাকি মুরের আচরণে কিছু পরিবর্তন আসে। তিনি নাকি ট্রাম্পকে ‘‌বয়ফ্রেন্ড’ বলে সম্বোধন করতে শুরু করেন। জেনিসন সতর্কও করেছিলেন মুরকে। বারবার মনেও করিয়ে দিতেন, ট্রাম্পের অন্য প্রেমিকা রয়েছেন, যিনি সন্তানসম্ভবা।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!