• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমার স্বামীর পেছনে লোক লেগেছে...


ফেসবুক থেকে ডেস্ক মে ৯, ২০১৭, ০৬:৫৪ পিএম
আমার স্বামীর পেছনে লোক লেগেছে...

ঢাকা: চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের রাতে এফিডিসিতে বাংলা সিনেমার সুপারস্টার শাকিব খানের ওপর হামলার ঘটনায় চরম ক্ষোভ আর নিন্দা জানিয়েছেন জনপ্রিয় চিত্রনায়িকা শাকিবের স্ত্রী অপু বিশ্বাস। এ বিষয়ে মঙ্গলবার (৯ মে) অপু তার ফেসবুকে প্রতিক্রিয়া জানিয়েছেন।

অপু লিখেছেন, ‘বেশ কিছুদিন ধরে আমার স্বামীর পেছনে কিছু লোক লেগেছে। তারা একটার পর একটা সমস্যা তৈরি করছে। তারা আসলে শাকিবের ভালো চান না। সর্বশেষ নির্বাচনের দিন রাতে যারা শাকিবকে ডেকেছেন এবং তার ওপর হামলার ইন্ধন দিয়েছেন তাদের আমি অভিশাপ দিচ্ছি।’

স্ত্রী অপু আরো লিখেছেন, শাকিব খান তার পরিবারকে সময় না দিয়ে চলচ্চিত্রে সময় দিয়েছেন। তার ধ্যান-জ্ঞ্যান চলচ্চিত্র। আজ এর পরিণাম কি এটা হওয়া উচিত?’

এদিকে, শাকিবের ওপর হামলার ঘটনায় আইনের আশ্রয় নিয়েছেন শাকিব খান। সোমবার (৮ মে) রাজধানীর তেজগাঁও শিল্পাঞ্চল থানায় লিখিত অভিযোগ দিয়েছেন। চিত্রনায়ক জায়েদ খান ও সাইমন সাদিকে অভিযুক্ত করে ওই অভিযোগ দায়ের করা হয়।

শাকিব খানের অভিযোগটি তেজগাঁও শিল্পাঞ্চল থানার কর্তব্যরত কর্মকর্তা গ্রহণ করেছেন। একজন উপপরিদর্শককে (এসআই) বিষয়টি তদন্তের দায়িত্ব দেয়া হয়েছে।

সোনালীনিউজ/এন

Wordbridge School
Link copied!