• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আমি অবহেলিত: বেনজেমা


ক্রীড়া ডেস্ক নভেম্বর ১৩, ২০১৭, ০৩:৫৯ পিএম
আমি অবহেলিত: বেনজেমা

ঢাকা: ফ্রান্স দলের কোচ হিসেবে দিদিয়ের দেশ্যম থাকার অর্থ হচ্ছে আগামী বছর বিশ্বকাপে নিজেকে জাতীয় দলে আর দেখার কোন সুযোগ নেই, এমন মন্তব্যই করেছেন রিয়াল মাদ্রিদের তারকা স্ট্রাইকার করিম বেনজেমা।

২৯ বছর বয়সী বেনজেমা বলেন, অবশ্যই আমি আবারো ফ্রান্সে খেলার ব্যপারে বিশ্বাস করি। এ ব্যপারে আমার আত্মবিশ্বাস আছে। কিন্তু প্রায় আড়াই বছরেরও বেশী সময় ধরে আমি অবহেলিত। দিদিয়ের দেশ্যম যতদিন আছে ফ্রেঞ্চ দলে আমার ফেরার কোন সুযোগই নেই।

ফ্রান্সের জার্সি হয়ে ২৭ গোল করা এই মাদ্রিদ তারকা সর্বশেষ ২০১৫ সালের অক্টোবরে জাতীয় দলে খেলেছেন। ২০১৬ ইউরো ও ২০১৮ রাশিয়া বিশ্বকাপে ফ্রান্সকে জায়গা করে দেবার নেপথ্য কারিগর দেশ্যমের বিবেচনায় বেনজেমা একসময় নিয়মিত খেলোয়াড়ে পরিণত হয়েছিলেন।

ফ্রেঞ্চ তারকা ম্যাথিউ ভালবুয়েনাকে নিয়ে একটি যৌন কেলেঙ্কারী অডিও প্রকাশ করার অভিযোগ প্রমাণিত হওয়ার পর থেকে বেনজেমা জাতীয় দলের বাইরে রয়েছে। দেশ্যমের সাথে তারপর থেকেই সম্পর্কের ঘাটতি হওয়ায় বেনজেমা বলেছেন, অবশ্যই আমি আবারো বিশ্বকাপে খেলতে চাই। আমি দেশের হয়ে কিছু জয় করতে চাই। ইউরোর আগে আমার দেশ্যমের সাথে কথা হয়েছে। কিন্তু এরপর থেকে বিস্তারিত আর কিছুই জানতে পারিনি। তার সাথে এখন আর কোন সম্পর্কই আমার নেই।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!