• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘আমি, আব্বু আর মহামান্য দাদা’


বিনোদন প্রতিবেদক মে ২৯, ২০১৭, ০২:৫৬ পিএম
‘আমি, আব্বু আর মহামান্য দাদা’

ঢাকা: শিরোনামের এই পাঁচ শব্দের কথাটি চিত্রনায়ক সায়মন সাদিকের ফেসবুকে দেয়া দেশের রাষ্ট্রপতি আব্দুল হামিদের সঙ্গে একটি ছবির ক্যাপশন! ছবিতে তিনজন মানুষ। চিত্রনায়ক সায়মন সাদিক, রাষ্ট্রপতি আব্দুল হামিদ এবং সাদেকুর রহমান। শেষের জন সায়মনের পিতা। তাহলে ক্যাপশনে কি রাষ্ট্রপতিকেই দাদা বলে সম্বোধন করলেন সায়মন?

হ্যাঁ। রাষ্ট্রপতি আব্দুল হামিদকেই ‘দাদা’ বলে ডাকেন সায়মন। কারণ তার সাথে আছে রক্তের সম্পর্ক! যদিও এতোদিন গণমাধ্যমে কখনোই কাউকে কিছু জানাননি। কিশোরগঞ্জের ছেলে চিত্রনায়ক সায়মন সাদিক জানান, রাষ্ট্রপতি আব্দুল হামিদ সত্যিই সম্পর্কে তার দাদা হন। কারণ, বাবা সাদেকুর রহমানের চাচা আব্দুল হামিদ। কিন্তু কখনোই এ বিষয়ে কাউকে কিছু বলেননি।

গত শনিবার (২৭ মে) বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নবনির্বাচিত কমিটির সদস্যরা ধানমন্ডির ৩২ নম্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। তারপর বিকেলে তারা রাষ্ট্রপতি আবদুল হামিদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ​ করতে যান বঙ্গভবনে। ধারনা করা হচ্ছে, সায়মন সাদিকের সদ্য ফেসবুকে দেয়া রাষ্ট্রপতির সঙ্গে ছবিটি এদিনই তোলা।

কেননা এ বিষয়ে সায়মন সাংবাদিকদের বলেন, বিকাল পাঁচটা নাগাদ আমরা সবাই বঙ্গভবনে যাই। সেখানে সবাই ঘণ্টা দেড়েক ছিলাম। রাষ্ট্রপতির সঙ্গে চলচ্চিত্রসংশ্লিষ্ট নানা বিষয় নিয়ে কথা হয়েছে। 

পরে রাষ্ট্রপতির কাছ থেকে বিদায় নিয়ে সবাই চলে আসেন, কিন্তু সেখানে থেকে যান সায়মন ও তার বাবা সাদেকুর রহমান। সায়মনের বাবা কিশোরগঞ্জে ব্যবসা করেন এবং সেখানে রাজনীতির সঙ্গেও জড়িত।
সোনালীনিউজ/ঢাকা/ এমটিএল

Wordbridge School
Link copied!