• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আমি চাই দর্শক ভালো সিনেমা উপভোগ করুক


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ২৫, ২০১৮, ০৭:৪১ পিএম
আমি চাই দর্শক ভালো সিনেমা উপভোগ করুক

ঢাকা : দ্রুতই সেন্সর বোর্ডে জমা পড়তে যাচ্ছে শাকিব খান অভিনীত কলকাতার চলচ্চিত্র ‘নাকাব’। রোববার (২৩ সেপ্টেম্বর) ছবিটি বাংলাদেশে আমদানির অনুমতি পায় তথ্য মন্ত্রণালয়ের কাছ থেকে। ভারতে ছবিটি মুক্তি পেয়েছে শুক্রবার (২১ সেপ্টেম্বর)। একই দিন বাংলাদেশেও ছবিটি মুক্তি পাওয়ার কথা থাকলেও মন্ত্রণালয়ের সবুজসংকেত না থাকায় তা মুক্তি দেওয়া যায়নি।

এ বিষয়ে শাকিব খান বলেন, ‘আমি বুঝি না, আমার ছবি মুক্তি পাওয়া নিয়ে এত সমস্যা কিসের। যেখানে প্রায় প্রতি সপ্তাহেই কলকাতার অন্য শিল্পীদের ছবি আমাদের সিনেমা হলে মুক্তি পাচ্ছে, সেখানে আমার অভিনীত চলচ্চিত্র মুক্তি দিতে এত সমস্যা কেন?’

শাকিব আরো বলেন, ‘আমি চাই দর্শক ভালো সিনেমা উপভোগ করুক। যে কারণে আমি কলকাতা ও বাংলাদেশে একই সঙ্গে কাজ করে যাচ্ছি। ভালো একটি ছবি দেখে যেমন দর্শক তুষ্ট হয়, তেমনি সিনেমা হলের মালিকরাও অর্থনৈতিকভাবে লাভবান হন। সিনেমা এবং সিনেমা হল টিকাতে গেলে আমাদের ভালো ছবি উপহার দিতে হবে। এর কোনো বিকল্প নেই।’

বাংলাদেশের চলচ্চিত্র ‘পাষাণ’-এর বিনিময়ে বাংলাদেশে আসছে ‘নাকাব’। ছবিটি ২৮ সেপ্টেম্বর মুক্তি পেতে পারে বলে জানিয়েছে আমদানিকারক প্রতিষ্ঠান জাজ মাল্টমিডিয়া।

প্রতিষ্ঠানের কর্ণধার আবদুল আজিজ বলেন, ‘আমরা এরই মধ্যে তথ্য মন্ত্রণালয়ের অনুমতি পেয়েছি। এখন সেন্সরে জমা দেবো। এরই মধ্যে আমরা ছবিটি মুক্তির জন্য প্রস্তুতি নিচ্ছি।

২৮ সেপ্টেম্বর ছবিটি মুক্তির জন্য নির্ধারণ করেছি। বেশ কিছুদিন ধরেই সিনেমা হল মালিকরা ছবিটির জন্য অপেক্ষা করছিলেন। কারণ ঈদের পর তেমন কোনো ছবি মুক্তি না পাওয়ায় সিনেমা হলগুলোতে দর্শকশূন্যতা দেখা দিয়েছে।’  

গত শুক্রবার ছবিটি ভারতে শতাধিক সিনেমা হলে মুক্তি পায়। ‘নাকাব’ ছবিটি  প্রযোজনা করেছে কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। ‘নাকাব’-এর মাধ্যমে প্রথমবার এই প্রযোজনা প্রতিষ্ঠানের সঙ্গে কাজ করেছেন বাংলাদেশের শাকিব খান।

ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেছেন কলকাতার দুই নায়িকা নুসরাত ও সায়ন্তিকা। রাজীব বিশ্বাস পরিচালিত ‘নাকাব’-এ শাকিব খান অভিনয় করেছেন দ্বৈত চরিত্রে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!