• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

‘আমিতো রিল হিরো, বঙ্গবন্ধু রিয়েল হিরো’


বিনোদন প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৭, ০৯:৫৬ পিএম
‘আমিতো রিল হিরো, বঙ্গবন্ধু রিয়েল হিরো’

ঢাকা: আমিতো জাস্ট একজন রিল হিরো(সিনেমার নায়ক), কিন্তু আমার পেছনে যার ছবিটি দেখছেন তিনি সত্যিকারের হিরো’। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি স্থিরচিত্রের সামনে দাঁড়িয়ে এভাবেই ক্যাপশন লিখলেন সদ্য বাংলাদেশ ঘুরে যাওয়া কলকাতার তুমুল জনপ্রিয় সুপারস্টার দেব।

বাংলাদেশ সরকারের আমন্ত্রণে সংসদ ভবন প্রাঙ্গণে আয়োজিত ইন্টার পার্লামেন্টারি ইউনিয়নের সমাবেশে যোগ দিতে সম্প্রতি ঢাকায় এসেছিলেন সাংসদ ও চিত্রনায়ক দেব। দীর্ঘ পাঁদিনের এই সফর শেষে ৫ এপ্রিল বুধবার ঢাকা ত্যাগ করলেন এই জনপ্রিয় অভিনেতা। কিন্তু যাওয়ার আগে বাংলাদেশ সম্পর্কে তুমুল প্রশংসা করে নিজের ভেরিফাইড ফেসবুক পেইজ থেকে তা জানিয়েছেন ভক্ত অনুরাগীদেরও!

বাংলাদেশ সরকারের আমন্ত্রণে গত ১ এপ্রিল ঢাকায় আসেন দেব। এরপর বিশ্বের আমন্ত্রিত অতিথিদের সঙ্গে ইন্টার পার্লামেন্টারি সেমিনারে যোগ দেন। তার প শাপাশি নিজে উদ্যোগে বাংলাদেশের ইতিহাসও স্পর্শ করার লোভ সামলাতে পারেননি তিনি। আর বাংলাদেশের ইতিহাসের নায়ক যিনি তাকে সামনে পেয়ে আপ্লুত এই অভিনেতা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের একটি স্থিরচিত্রের সামনে দাঁড়িয়ে ছবি তুলেছেন দেব। আর সেই ছবিটি নিজের ভেরিফাইড ফেসবুকে আপলোডও করেন তিনি। আর ক্যাপশনে লিখেন, আমিতো জাস্ট একজন রিল হিরো। কিন্তু আমার পেছনে যাকে দেখা যায় তিনি হলেন সত্যিকারের হিরো।

এরপর তাকে বাংলাদেশে একজন সাংসদ হিসেবে আমন্ত্রণ জানানোর জন্য বিশেষভাবে ধন্যবাদ দেন দেব। বলেন, অসাধারণ আতিথেয়তার জন্য ধন্যবাদ প্রিয় বাংলাদেশ। 

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!