• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন


প্রবাসে বাংলা ডেস্ক জুলাই ৪, ২০১৭, ০২:০৮ পিএম
আমেরিকায় বাংলাদেশি ব্যবসায়ী খুন

ঢাকা : মধ্য আমেরিকার ব্লিজ শহরে আবদুস সালাম নামে এক বাংলাদেশি খুন হয়েছেন। স্থানীয় সময় শনিবার (১ জুলাই) রাতে ব্লিজ সিটির ওরেঞ্জ স্ট্রিটের বাসা থেকে হাত-পা বাঁধা অবস্থায় ওই বাংলাদেশির নগ্ন লাশ উদ্ধার করে স্থানীয় পুলিশ। ওই বাংলাদেশি ব্লিজ শহরের ব্যবসায়ী ছিলেন।

স্থানীয়রা বলছেন, ব্লিজ সিটির বাসায় আবদুস সালামের কোনো স্বজন নেই। ওরেঞ্জ স্ট্রিটের নোভেলো বাস টার্মিনালে তার একটি দোকান রয়েছে। সেখান থেকে দুপুর ১টার দিকে বাসায় ফেরেন তিনি।

এর ছয় ঘণ্টা পর বিছানায় উপুড় হয়ে সালামকে পড়ে থাকতে দেখেন তার এক রুমমেট। এ সময় তার হাত-পা পেছনের দিকে বাঁধা ছিল এবং শরীরে কোনো কাপড় ছিল না। খবর পেয়ে ওই বাংলাদেশির লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় সন্দেহভাজন এক ব্যক্তিকে খুঁজছে স্থানীয় আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা।

ব্লিজ সিটি পুলিশের এএসপি আলেজান্দ্রো কোও এক সংবাদ সম্মেলনে বলেন, শনিবার সন্ধ্যা ৬টার দিকে ওরেঞ্জ স্ট্রিটের তিনতলা ভবনের একটি কক্ষ থেকে নিথর, নগ্ন এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। পরে শনাক্ত হয় ওই ব্যক্তি বাংলাদেশি নাগরিক।

পুলিশ নিহত ব্যক্তির কক্ষ তল্লাশি করেছে। সেখান থেকে কোনো কিছুই চুরি হয়নি। এছাড়া ওই অ্যাপার্টমেন্টের ভেতরে কারো জোরপূর্বক প্রবেশেরও আলামত পাওয়া যায়নি। ঘটনার তদন্ত চলছে।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!