• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

‘আরএমজি টাইমস বেস্ট প্র্যাক্টিস অ্যাওয়ার্ড’ পেল ৮ কারখানা


নিজস্ব প্রতিবেদক মার্চ ১, ২০১৮, ০৬:৪৭ পিএম
‘আরএমজি টাইমস বেস্ট প্র্যাক্টিস অ্যাওয়ার্ড’ পেল ৮ কারখানা

ঢাকা: প্রথমবারের মতো আয়োজিত ‘আরএমজি টাইমস বেস্ট প্র্যাক্টিস অ্যাওয়ার্ড-২০১৮’ পেল অন্যতম শীর্ষ তৈরি পোশাক রপ্তানিকারক ৮ কারখানা।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) রাজধানীর উত্তরাস্থ ‘সেক্টর সেভেন পার্টি সেন্টার’ এ উৎসবমূখর আয়োজনের মধ্য দিয়ে অ্যাওয়ার্ড ক্রেস্ট প্রদান করা হয়। অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানের আয়োজন করে পোশাক শিল্পখাত নির্ভর জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল আরএমজি টাইমস।

পরিবেশ, অথনৈতিক ও সামাজিক প্রভাব বিবেচনায় তিনটি বিভাগে ৮টি কারখানাকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হয়। পরিবেশগত প্রভাব বিবেচনায় ভালো পদক্ষেপের পুরস্কার পেয়েছে কমফিট নীট কম্পোজিট ও নর্দান তশরিফা গ্রুপ। অর্থনৈতিক প্রভাব বিবেচনায় ‘ইকোটেক্স লিমিটেড’, ‘এসিএস টেক্সটাইল বাংলাদেশ লিমিটেড’ ও ‘স্নোটেক্স আউটওয়্যার লিমিটেড’, সামাজিক প্রভাব বিবেচনায় ‘এমএএস ইন্টিমেটস বাংলাদেশ লিমিটেড‘, ‘এমজি 'নিক স্টিচ লিমিটেড’ এবং ‘নীট প্লাস লিমিটেড’ এই অ্যাওয়ার্ড অর্জন করেন।

অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিজয়ী কারখানার প্রতিনিধিবৃন্দ ক্রেস্ট ও সার্টিফিকেট অব এপ্রিশিয়েশন গ্রহণ করেন।

আরএমজি টাইমসের সম্পাদক আব্দুল আলিমের সভাপতিত্বে অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জার্মানির ক্রেতা প্রতিষ্ঠান ডেলটেক্স জিএমবিএইচ এর মালিক মার্চেল হার্চবাজ, কিংবদন্তি টেলিভিশন ব্যক্তিত্ব ও সিএসআর আইকন মহিউদ্দিন বাবর, জিএসসিএস লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আব্দুল মোত্তালেব, ইনস্টিটিউট অব কমপ্লায়েন্স প্রফেশনালস (আইসিপি)এর মুখপাত্র শায়লা আশরাফ, জিআইজেড এর সিনিয়র অ্যাডভাইজর লুৎফুল কবীর, এসআর এশিয়ার কান্ট্রি ডিরেক্টর সুমাইয়া রশিদ, ইউএসবি সার্টিফিকেশন এর আঞ্চলিক প্রদান (এশিয়া) রাসেল পারভেজ, নীট প্লাস লিমিটেড এর নির্বাহী পরিচালক আজাদ আহমেদ পাটোয়ারী, রাইজিং বিডি'র সাবেক সম্পাদক ও ওয়ালটন গ্রুপের অতিরিক্ত পরিচালক ফিরোজ আলম প্রমুখ।

আরএমজি টাইমস’র দ্বিতীয় প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এবারই প্রথম এসব ভালো পদক্ষেপ নেয়া কারখানারগুলোর অংশগ্রহণে বেস্ট প্র্যাক্টিস অ্যাওয়ার্ড ঘোষণা করে।
এতে ১১৭টি কারখানা অংশগ্রহণ করেন। এদের মধ্যে সেরা বাছাইকৃত আট প্রতিষ্ঠানকে এই অ্যাওয়ার্ড প্রদান করা হলো।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!