• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

আরও এক সপ্তাহ হায়দরাবাদে শাকিব!


বিনোদন প্রতিবেদক অক্টোবর ২২, ২০১৭, ০৭:৩৩ এএম
আরও এক সপ্তাহ হায়দরাবাদে শাকিব!

ঢাকা: ‘চালবাজ’ ছবির শুটিংয়ে আরও এক সপ্তাহ হায়দরাবাদে থাকবেন নায়ক শাকিব খান। দুই দফায় যুক্তরাজ্যে কাজ করার পর শাকিব খান বর্তমানে ভারতের হায়দরাবাদে রামুজি  ফিল্মসিটিতে রয়েছেন।

১২ই অক্টোবর সন্ধ্যায় এ ছবির বাকি কাজ শেষ করার জন্য ঢাকা ছেড়েছেন ঢালিউডের জনপ্রিয় এই নায়ক। ছবির শুটিং সম্পর্কে  হায়দরাবাদ থেকে শাকিব খান বলেন, ভালোভাবেই এগিয়ে চলছে ‘চালবাজ’ ছবির শুটিং। হায়দরাবাদে অবস্থিত রামুজি ফিল্ম সিটিতে এর কাজ চলছে। এখানে আরো এক সপ্তাহ শুটিং হবে। এখানকার লোকেশন আমাকে মুগ্ধ করেছে।

লন্ডনে চালবাজ ছবির শুটিংয়ে শাকিব খান

আমার বিশ্বাস ছবিটি দর্শক পছন্দ করবেন। এ ছবির কাজ শেষ করে ঢাকায় ফিরে নতুন ছবির কাজ শুরু করবেন শাকিব খান। তবে ঢাকার নতুন এ ছবিতে তার বিপরীতে কে অভিনয় করছেন, তা এখনও বলতে চান না এই তারকা। ‘চালবাজ’ ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি।

এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন কলকাতার সিনেমার জনপ্রিয় মুখ শুভশ্রী। এর আগে ‘নবাব’ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করেন তিনি। এদিকে ঢাকা ছাড়ার আগে শাকিব খান ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্যা মাইয়্যা’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত ছিলেন।

উত্তম আকাশ পরিচালিত এ ছবিতে তার বিপরীতে অভিনয় করছেন বুবলী। এর আগে শাকিব এই পরিচালকের ‘আমি নেতা হব’ নামে আরেকটি ছবির শুটিং করেন।

এই ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করছেন বিদ্যা সিনহা মিম। একটি আইটেম গানের বাকি অংশের কাজ শেষ করলেই ছবির ক্যামেরা ক্লোজ হবে। আগামী ৩০শে অক্টোবর এফডিসিতে এ ছবির বাকি অংশের কাজে শাকিব খানের অংশ নেয়ার কথা রয়েছে।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!