• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আরডিজেএ’র নির্বাচন: সভাপতি লেবু, সম্পাদক আসিফ


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ৩১, ২০১৭, ০৪:৪৮ পিএম
আরডিজেএ’র নির্বাচন: সভাপতি লেবু, সম্পাদক আসিফ

সভা্পতি লেবু (ডানে), সম্পাদক আসিফ (বামে)

ঢাকা: রংপুর বিভাগ সাংবাদিক সমিতি (আরডিজেএ) ঢাকার দ্বিবার্ষিক নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতি হিসেবে ডেইলি অবজারভারের সিনিয়র রিপোর্টার মহসীনুল করিম লেবু এবং সাধারণ সম্পাদক হিসেবে এটি এন বাংলার বার্তা সম্পাদক আশরাফুল কবির আসিফ নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩০ অক্টোবর) জাতীয় প্রেসক্লাব অডিটোরিয়ামে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

অন্যান্য নির্বাচিত সদস্যরা হলো- সহ-সভাপতি পদে ফিরোজ চৌধুরী (সরাসরি) ও এম জে ইসলাম (বাংলাদেশ টুডে),  যুগ্ম সাধারণ সম্পাদক পদে মাকসুদ-উন-নবী (চ্যানেল ২৪)  ও মাহমুদুল হাসান (নিউএজ), অর্থ সম্পাদক পদে দেলওয়ার হোসেন (যায়যায়দিন), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে কাদের বাবু (বাবুই), দপ্তর সম্পাদক পদে জাহাঙ্গীর আলম সুমন (সরাসরি), ক্রীড়া ও সমাজকল্যাণ সম্পাদক পদে সিরাজুস সালেকীন (মানবজমিন)

সাংস্কৃতিক সম্পাদক পদে সাজেদ ফাতেমী (প্রথম আলো), মহিলাবিষয়ক সম্পাদক পদে তাহসিনা সাদেক জেসি (ডিবিসি নিউজ) এবং কার্যনির্বাহী সদস্য পদে জাহিদা পারভিন ছন্দা (এবিসি বাংলা টিভি), ফারুক আলম (আমাদের অর্থনীতি), মো. উজ্জ্বল হোসেন জিসান (যমুনা নিউজ২৪.কম) ও রুহুল আমিন (ভোরের কাগজ) প্রাথমিকভাবে নির্বাচিত হয়েছেন।

তবে সাংগঠনিক সম্পাদক পদটি বিশেষ কারণে স্থগিত রেখেছে নির্বাচন কমিশন। সোমবার (৩০ অক্টোবর) দুপুর ২টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলে ভোটগ্রহণ।

এর আগে, গত ১২ অক্টোবর পুনঃতফসিল ঘোষণা করে নির্বাচন কমিশন। ১৩ অক্টোবর মনোনয়ন ফরম বিতরণ ও জমাদানের শেষদিন থাকলেও পরবর্তীতে তা ১৭ অক্টোবর পর্যন্ত সময় বাড়ানো হয়। একই দিন প্রার্থিতা যাচাই-বাছাই ও প্রার্থীর খসড়া তালিকা প্রকাশ করা হয়। ১৮ অক্টোবর ছিল প্রার্থিতা প্রতাহারের শেষ দিন।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!