• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

আরিফ বিএনপির প্রার্থী হওয়ায় আমি মোটেও খুশি নই


নিজস্ব প্রতিবেদক, সিলেট জুন ২৮, ২০১৮, ০৩:৪৮ পিএম
আরিফ বিএনপির প্রার্থী হওয়ায় আমি মোটেও খুশি নই

ঢাকা: আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বিএনপির হাইকমান্ডের মনোনয়ন সিদ্ধান্তের প্রতি অসন্তোষ প্রকাশ করেছেন বিএনপির আরেক মনোননয়ন প্রত্যাশী ও দলটির মহানগর শাখার সাধারণ সম্পাদক বদরুজ্জামান সেলিম।

তিনি বলেন, দল থেকে আরিফুল হক চৌধুরীকে প্রার্থী ঘোষণা করায় আমি মোটেও খুশি নই।

এর আগে নানা জল্পনা-কল্পনা শেষে আসন্ন সিলেট সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র পদে বর্তমান মেয়র আরিফুল হক চৌধুরীকে মনোনয়ন দিয়েছে বিএনপি। বুধবার (২৭ জুন) দুপুরে ঢাকায় বিএনপির দলীয় কার্যালয়ে সিলেট বিএনপির শীর্ষ ১১ নেতার সঙ্গে বৈঠকের পর এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

বদরুজ্জামান সেলিম বলেন, প্রত্যেক সিটি কর্পোরেশন নির্বাচনে আমরা নতুন মুখ দেখতে পাই। আমার প্রত্যাশা ছিল সিলেট সিটির নির্বাচনেও নতুন মুখ দেখতে পাব। দলের এমন সিদ্ধান্তে আমি মোটেও খুশি হয়নি। আমাকে ব্যথিত করেছে এমন সিদ্ধান্ত।

এর আগে আরিফের প্রতি বিভিন্ন সময় ক্ষোভ দেখান বিএনপির এই নেতাসহ দলের স্থানীয় কয়েকজন নেতা। তাদের অভিযোগ, মেয়র নির্বাচিত হওয়ার পর দলীয় কর্মকাণ্ডে অনিয়মিত হয়ে পড়েন আরিফ। এড়িয়ে চলতে থাকেন দলীয় বিভিন্ন কর্মসূচি। আরিফকে মনোনয়ন না দেয়ারও দাবি করেছিলেন তারা।

তবে বিএনপির শীর্ষ নেতারা দলীয় প্রার্থী হিসেবে বুধবার আরিফুল হকের নাম ঘোষণা করেন। আরিফ-সেলিম ছাড়াও মেয়র পদে বিএনপি থেকে মনোনয়ন চেয়েছিলেন সিলেট মহানগর সভাপতি নাসিম হোসাইন, সিনিয়র সহসভাপতি আব্দুল কাইয়ুম জালালী পংকী, সহসভাপতি রেজাউল হাসান কয়েস লোদী ও মহানগর যুবদল নেতা ছালাহউদ্দিন রিমন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!