• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ষড়যন্ত্র চলছে


ঢাবি প্রতিনিধি আগস্ট ১০, ২০১৭, ০৯:৫২ পিএম
আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ষড়যন্ত্র চলছে

ঢাকা: নির্বাচনকে সামনে রেখে বিএনপি-জামাত সন্ত্রাসীরা গ্রামে-গঞ্জে সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করে দিয়েছে। তারা আরেকটি ১৫ আগস্ট ঘটানোর ষড়যন্ত্র করছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ব্যরিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল।

বৃহস্পতিবার (১০ আগষ্ট) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) স্যার এ এফ রহমান হলে জাতীয় শোক দিবস উপলক্ষে হল ছাত্রলীগ আয়োজিত এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

নওফেল বলেন, কোনো সংগঠনের অঙ্গসংগঠনের মধ্যে শৃঙ্খলা না থাকলে মূল সংগঠনে বিশৃঙ্খলা দেখা দেয়। আগামী নির্বাচনকে সামনে রেখে আমাদেরকে ঐক্যবদ্ধ হতে হবে । সংগঠনের ঐক্যের দিকে লক্ষ রাখতে হবে। সাধারণ মানুষের কাছে যেতে হবে। এজন্য সামাজিক মাধ্যম ও পত্র-পত্রিকায় লেখালেখি করতে হবে। মনে রাখতে হবে, সাধারণ মানুষের ভোট ব্যতীত শুধু সংগঠনের ভোটে নির্বাচিত হওয়া যাবে না।

এফ রহমান হল ছাত্রলীগ সভাপতি হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মাহমুদুল হাসান তুষারের সঞ্চালনায় অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাইফুর রহমান সোহাগ, সাধারণ সম্পাদক এস এম জাকির হোসেনসহ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

আহমদ হোসেন বলেন, ছাত্রলীগ হচ্ছে শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড। এখান থেকে নেতা তৈরি হয়, ভবিষ্যতের নেতৃত্ব তৈরি হয়। ছাত্রলীগের কর্মীরা হচ্ছে ফিনিক্স পাখির মতো। তাদের কোনো শেষ নেই।

বিএনপিকে উদ্দেশ্য করে আহমদ বলেন, ‘ইবলিশের আত্মা থেকে সৃষ্টি হয়েছে’ বিএনপির। তাদের নেত্রী বিদেশে বসে ষড়যন্ত্র করছে। যুদ্ধাপরাধীদের বিচারের সময় তারা নানা ষড়যন্ত্র করেছিল। হিলারিসহ অনেককে দিয়ে তা বিচার বন্ধ করতে চেয়েছিল। কিন্তু শেখ হাসিনা কারো কাছে মাথা নত করে নি ।

ছাত্রলীগ সভাপতি সোহাগ বলেন, মুক্তিযুদ্ধ বিরোধী জামাত-শিবিরে মূল উৎপাটন করতে হবে। তাদেরকে চিরতরে বাংলাদেশের মাটি থেকে দূর করতে হবে। বাংলাদেশের প্রতিটি ইঞ্চিতে ইঞ্চিতে পাহারা দিতে হবে যেন জামাত-শিবির জেগে উঠতে না পারে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!