• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে বার্সার নতুন তারকা


ক্রীড়া ডেস্ক সেপ্টেম্বর ২২, ২০১৮, ০১:৩৩ পিএম
আর্জেন্টিনার বিপক্ষে ব্রাজিল দলে বার্সার নতুন তারকা

ঢাকা: রাশিয়া বিশ্বকাপের পর দুটি প্রীতি ম্যাচ খেলে ফেলেছে ব্রাজিল। মার্কিন যুক্তরাষ্ট্রে সেই দুটি ম্যাচেই জয় পেয়েছে সেলেসাওরা। আগামী মাসে আরও দুটি ম্যাচ খেলবে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। এর মধ্যে একটি রয়েছে আর্জেন্টিার বিরুদ্ধে। এ ম্যাচটি হবে সৌদি আরবে। শুক্রবার দুটি ম্যাচের জন্য ২৩ সদস্যের দল ঘোষণা করা হয়েছে।

দলে ফিরেছেন রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার মার্সেলো ও ম্যানচেস্টার সিটির স্ট্রাইকার গাব্রিয়েল জেসুস। জুভেন্টাসের ফরোয়ার্ড ডগলাস কস্তাকে রাখা হয়নি দলে। এর কারণ চোট। তারওপর গত শনিবার সাস্সুয়োলোর বিপক্ষে সিরি-‘আ’ ম্যাচে প্রতিপক্ষের খেলোয়াড়কে থুথু দেওয়ার কথা জানান তিতে। তিনি বলেন,‘ ঘটনা বা দুর্ঘটনা যাই হোক...শৃঙ্খলা ঘাটতির কারণে সে দলের বাইরে।”

বার্সেলোনার মালকম ছাড়া দলে ডাক পাওয়াদের মধ্যে আন্তর্জাতিক ফুটবলে অভিষেকের অপেক্ষায় আছেন বোর্দোর ডিফেন্ডার পাবলো ও গ্রেমিওর তরুণ গোলরক্ষক ফেলিপে। দলে ফিরেছেন ম্যানচেস্টার সিটির ডিফেন্ডার দানিলো ও গোলরক্ষক এদেরসন।

ব্রাজিল দল:    
গোলরক্ষক: আলিসন (লিভারপুল), এদেরসন (ম্যানচেস্টার সিটি), ফেলিপে (গ্রেমিও)

ডিফেন্ডার: দানিলো (ম্যানচেস্টার সিটি), আলেক্স সান্দ্রো (জুভেন্টাস), ফাবিনিয়ো (লিভারপুল), মার্সেলো (রিয়াল মাদ্রিদ), মার্কিনিয়োস (পিএসজি), মিরান্দা (ইন্টার মিলান), এদের মিলিতাও (পোর্তো), পাবলো (বোর্দো)

মিডফিল্ডার: আর্থার (বার্সেলোনা), রেনাতো আগুস্তো (বেইজিং গোয়ান), কাসেমিরো (রিয়াল মাদ্রিদ), ফিলিপে কুতিনহো (বার্সেলোনা), ফ্রেদ (ম্যানচেস্টার ইউনাইটেড), ম্যালকম (বার্সেলোনা), রিশার্লিসন (এভারটন), ওয়ালেস (হানোভার)

ফরোয়ার্ড: গাব্রিয়েল জেসুস (ম্যানচেস্টার সিটি), রবের্তো ফিরমিনো (লিভারপুল), নেইমার (পিএসজি), এভেরতন (গ্রেমিও)।


সোনালীনিউজ/আরআইবি/আকন

Wordbridge School
Link copied!