• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

আল আমিন-মালিকের তোপে বিপাকে খুলনা টাইটানস


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৭, ০৭:২৪ পিএম
আল আমিন-মালিকের তোপে বিপাকে খুলনা টাইটানস

ঢাকা: একটি সুসংবাদকে সঙ্গী করে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মুখোমুখি হয়েছে খুলনা টাইটানস। প্রথম দল হিসাবে পঞ্চম বিপিএল-এর প্লে অফ নিশ্চিত করেছে মাহমুদইল্লাহর দল। কিন্তু এমন খুশির দিনে ব্যাট করতে নেমে পাকিস্তানি শোয়েব মালিকের ঘুর্ণিতে বিপাকে পড়েছে রুপসাপাড়ের দলটি।

ব্যাট হাতে মাঠে নেমে একের পর এক উইকেট বিলিয়ে দিয়ে চলেছে খুলনা টাইটানসের ব্যাটসম্যানরা। প্রথম ওভারেই বিদায় নেন ওপেনার রিলি রুসৌ। দ্বিতীয় ওভারে ফেরেন নাজমুল হোসেন। আর চতুর্থ ওভারে সাঝঘরের পথে হাঁটেন আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ার আফিফ হোসেন। এভাবে এক পর্যায়ে ৬ষ্ঠ ওভারে মাত্র ২৯ রান তুলতেই হারিয়ে ফেলে ৪ উইকেট।

এদিন ব্যার্থ হয়েছেন অধিনায়ক মাহমুদইল্লা রিয়াদও। মাত্র ১৪ রান করে মোহাম্মদ সাইফউদ্দিনের বলে হাসান আলীর তালুবন্দি হন তিনি। আউট হওয়ার আগে ক্রেইগ বার্থওয়েট করতে পারলেন মাত্র ১৩ রান। এই প্রতিবেদন লেখা পর্যন্ত ১৩,৫ ওভারে ৭৭ রান তুলতেই ৮ উইকেট হারিয়েছে খুলনা টাইটানস। কাইল অ্যাবট ৩ এবং শফিউল ইসলাম ০ রানে ব্যাট করছেন।
 
এবারের আসরে লিগ পর্বে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে নেমেছে কুমিল্লা। আগের ৭ খেলায় ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের তৃতীয়স্থানে রয়েছে তামিম ইকবালের কুমিল্লা। অপরদিকে, ৯ খেলায় ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মাহদুল্লাহ রিয়াদের খুলনা।

খুলনা টাইটানস: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, রিলি রুসো, আফিফ হোসেন, ক্রেইগ বার্থওয়েট, নিকোলাস পুরান, আরিফুল হক, জোফরা আর্চার, শফিউল ইসলাম, কাইল অ্যাবট ও আবু জায়েদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, লিটন দাস, ইমরুল কায়েস, মারলন স্যামুয়েলস, জশ বাটলার, শোয়েব মালিক, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান আলী ও আল-আমিন হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!