• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

আল আমিনের সেঞ্চুরিতেও মোহামেডানকে রুখতে পারল না প্রাইম ব্যাংক


ক্রীড়া প্রতিবেদক ফেব্রুয়ারি ২৪, ২০১৮, ০৮:১৪ পিএম
আল আমিনের সেঞ্চুরিতেও মোহামেডানকে রুখতে পারল না প্রাইম ব্যাংক

ফাইল ছবি

ঢাকা: ১১০ রানের দুর্দান্ত এক ইনিংস খেলেও  প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবকে জেতাতে পারলেন না আল আমিন। উল্টো রাকিবুল হাসান ও রনি তালুকদারের জোড়া হাফ সেঞ্চুরির বদৌলতে প্রাইম ব্যাংককে ৩ উইকেটে হারিয়েছে মোহামেডান স্পোর্টিং ক্লাব। ফলে বৃথা গেল আল আমিনের সেঞ্চুরি।

শনিবার (২৪ ফেব্রুয়ারি) সাভারের বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) মাঠে অনুষ্ঠিত পঞ্চম রাউন্ডের ম্যাচে টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত পঞ্চাশ ওভারে ৯ উইকেট হারিয়ে ২৫৯ রান সংগ্রহ করে প্রাইম ব্যাংক। শুরুতে বিপর্যয়ে পড়ার পর আল-আমিনের ব্যাটিং দৃঢ়তায় পরিস্থিতি সামাল দেয় প্রাইম ব্যাংক।

শেষ ভাগে এসে আরিফুল হকের যোগ্য সঙ্গ পেয়ে দল সম্মান জনক স্কোরে পৌঁছে। কাজী অনিকের বলে আউট হবার আগে আল-আমিন ১২৬ বলের মোকাবেলায় ৯টি চার এবং দু’টি ছক্কা সাজানো ইনিংসে ১১০ রান সংগ্রহ করেন। এছাড়া আরিফুল ৮৭ এবং দেলোয়ার হোসেন ২৫ রান সংগ্রহ করেন।

মোহামেডানের হয়ে তাইজুল ৫৩ রানের বিনিময়ে তিনটি এবং বিপুল শর্মা ও কাজী অনিক দু’টি করে উইকেট সংগ্রহ করেন। জবাবে রাকিবুল হাসান ও রনি তালুকদারের জোড়া হাফ সেঞ্চুরির পাশাপাশি টেল এন্ডার এনামুল হক (জুনিয়র) ও তাইজুল ইসলামের ব্যাটিং দৃঢ়তায় ৭ উইকেটে ৭ বল হাতে রেখে ২৬০ রানের টার্গেট পূর্ণ করে মোহামেডান।

রাকিবুল ৬৪ ও ওপেনার রনি তালুকদার ৬০ রান সংগ্রহ করেন। এছাড়া তাইজুল ও এনামুল যথাক্রমে ৩৫ ও ৩২ রানে অপরাজিত থাকেন। হারলেও দারুন সেঞ্চুরি হাঁকানো আল আমিন সান্তনা হিসেবে ম্যাচ সেরার পুরস্কার পান।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!