• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

আলমগীর-রুনার বাসায় শুভ-ঋতুপর্ণার আড্ডা!


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৭, ২০১৭, ০৪:৫৯ পিএম
আলমগীর-রুনার বাসায় শুভ-ঋতুপর্ণার আড্ডা!

ঢাকা: দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী ঋতুপর্ণাকে বাসায় ডেকে নিয়ে আলমগীর জম্পেশ আড্ডা দিলেন নয়বার জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা আলমগীর। অবশ্য এ সময় আরও উপস্থিত ছিলেন ‘একটি সিনেমার গল্প’র আলোচিত নায়ক আরিফিন শুভ।

টানা শুটিংয়ে একঘেঁয়ে হয়ে উঠেছিল শুটিং ইউনিট। আর এ কারণেই আড্ডা ব্যাবস্থা। আলমগীর ও রুনা লায়লার আসাদ অ্যাভিনিউয়ের বাসায় শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যার পরে রাতের খাবারের পাশাপাশি ছিল জম্পেশ আড্ডার আয়োজন।

আর সে আড্ডার চমৎকার মুহুর্তের কিছু ছবি আলমগীরের স্ত্রী কিংবদন্তি কণ্ঠশিল্পী রুনা লায়লা তার ফেসবুকে আপলোড করেছেন।

ঋতুপর্ণা, আরিফিন শুভ ও কণ্ঠশিল্পী রুনা লায়লা

এদিকে দীর্ঘ বিরতির পর বাংলা চলচ্চিত্রের শক্তিমান অভিনেতা আলমগীর আবারও চলচ্চিত্র নির্মাণ করছেন। জনপ্রিয় এই অভিনেতা এর আগে পাঁচটি চলচ্চিত্র নির্মাণ করেছেন-নিষ্পাপ, নির্মম, বৌমা, মায়ের দোয়া ও মায়ের আশীর্বাদ।

‘একটি সিনেমার গল্প’পরিচালনার পাশাপাশি এতে অভিনয়ও করেছেন নায়ক আলমগীর। এই সিনেমার অন্য অভিনয়শিল্পীরা হলেন চম্পা, সাবেরী আলম, সাদেক বাচ্চু প্রমুখ। ছবিটি প্রযোজনা করছে আলমগীরের নিজস্ব প্রযোজনা প্রতিষ্ঠান আইকন এন্টারটেইনমেন্ট।

ছবির কাহিনী, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন আলমগীর নিজেই। এই ছবির জন্য গান তৈরি করছেন আহমেদ ইমতিয়াজ বুলবুল, এস আই টুটুল, শওকত আলী ইমন, বাপ্পা মজুমদার প্রমুখ। আবহ সংগীত করবেন ইমন সাহা।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!